অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক !

অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক

অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক, এটি একটি স্বাভাবিক ব্যাপার বলেই আমাদের কাছে মনে হবে। কারন আমরা সবাই জানি নায়িকা হতে হলে যে কতো রকম অশ্লীল আবদার পূরণ করে তারপর সুযোগ আসে অভিনয় করার। আজকে হলিউডের এক অভিনেত্রী জেনিফার লোপেজ এর কাহিনী শুনবো আমরা।

অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক !

অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক
অভিনেত্রীকে জামা খুলে দেখাতে বলেছিলো পরিচালক

জেনিফার লোপেজের তখন অতো নাম ডাক ছিলো। তখনও তিনি এখন সাধারন মেয়ে। অভিনয় জগতে পা রাখার জন্য অভিনেত্রীকেই পরিচালকের কাছে যেতে হয়। জেনিফার লোপেজ ও গিয়েছিলেন।

তবে পরিচালকের সাথে দেখা করতে গিয়ে তাকে হতাশ হতে হয়েছিলো। যৌন হয়রানির শিকার হতে হয়েছিলো। পরিচালকের সাথে দেখা করতে গেলে পরিচালক তাকে সরাসরি বলেছিলো “শার্ট খুলে দেখাও”।

জেনিফার এর কথা মতে তিনি পরিচালকের অশ্লীল প্রস্তাবে রাজি না হয়ে বরং পরিচালকের অশ্লীল প্রস্তাবের বিরোধিতা করেছিলেন আর সেই কাজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

এক ম্যাগাজিনে সাক্ষাৎকার দেয়ার সময় এই সব কথা বলে হইচই ফেলে দিয়েছিলেন জেনিফার লোপেজ। তবে তার সাথে কোন পরিচালক এমন যৌন হয়রানি করেছিলো সে বেপারে তিনি কিছুই বলেন নি।

প্রযোজক ও পরিচালকদের যৌন হয়রানির কারনে এখন আর ভালো পরিবারের ভালো মেয়েরা অভিনয় জগতে আসতে চায় না। তাই হয়তো এখন আর ভালো কোনো নায়িকা পাওয়া যায় না, কারন সবাই ভাবে নাইকাদের নায়িকা হবার আগে শরীর বিক্রি করতে হয়।

ভালো অভিনেত্রী খুব কম বলেই অধিকাংশ ছবিতে নাইকারা শরীর দেখায় বেশি আর অভিনয় দেখায় কম। আর অধিকাংশ সাধারন মানুষ এখন ভালো অভিনয় দেখতে না, নাইকাদের শরীর দেখতেই ছবি দেখে, এটা কেউ ই অস্বীকার করতে পারবে না।

তবে ভালো ছবি অবশ্যই আছে। কিন্তু অনেক কম। ভালো ছবি যদি বানাতে হয় তাহলে ভালো পরিচালক আর ভালো প্রযোজকের দরকার হবে। কারন বর্তমান যুগে ভালো ভালো পরিচালক আর ভালো প্রযোজকের সংখ্যা অনেক কম।

আবার অনেকে নাইকাদের শরীর ভোগ করার উদ্দেশ্যে পরিচালক ও প্রযোজক হয় টাকা খরচ করে। তাদের কোনো যোগ্যতাই নেই পরিচালক ও প্রযোজক হবার। এভাবে যদি চলতে থাকে তাহলে খুব বেশি দেরি লাগবে না ফিল্ম জগত ধ্বংস হতে।

সব রকম খবর সবার আগে জানতে এই Bangla News Paper ওয়েবসাইট টি ভিজিট করুন প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *