আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া সরাসরি

আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে আর্জেন্টিনার জয়

আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া সরাসরি খেলার আপডেট পাচ্ছেন আমাদের ওয়েবসাইটে ও বাংলাতে। তাই বাংলা ভাষার মানুষদের জন্য একটা বড় সুযোগ যে বাংলাতে বিশ্বকাপের ম্যাচের আপডেট পাচ্ছে আমাদের ওয়েবসাইটে।

আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া সরাসরি

আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া সরাসরি
আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া সরাসরি

আর্জেন্টিনা ( ২ ) বনাম নাইজেরিয়া ( ১ )

এটাকেই বলে খেলা! এটা বিশ্বকাপ খেলা। এখানে ভুলের কোনো সুযোগ নেই নেই নেই!!! Marcos Rojo আর্জেন্টিনার হলে ২য় গোলটি করে আর্জেন্টিনাকে জয়ের স্বাদ পাইয়ে গিয়েছেন আর মেসি তো মেসি ই, মেসিকে কারো সাথে তুলনা করা অসম্ভব।

তবে নাইজেরিয়া ও খুব ভালো খেলেছে। এতো ভালো খেছে যে ম্যাচের একটা সময় মনে হচ্ছিলো ড্র হবে না নাইজেরিয়া গোল করে ফেলবে।

আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে আর্জেন্টিনার জয়
আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচে আর্জেন্টিনার জয়

জিতে গেছে আর্জেন্টিনা!!!

৯০+৩ মিনিটঃ আর মাত্র ১ মিনিট বাকি!!!

৯০+১ মিনিটঃ জিতবে কি আর্জেন্টিনা!!!

৯০ মিনিটঃ কি হবে অবশেষে!!!

৮৬ মিনিটঃ গোললললল!!!!!!!!! গোল করেছে আরজেন্টিনা!!!

৮৪ মিনিটঃ নাইজেরিয়া একটুর জন্য গোল করতে পারেনি!!!

৮০ মিনিটঃ গোল করার সুযোগ পেয়েছিলো আর্জেন্টিনা, কিন্ত পারলো না, এই ম্যাচ ড্র করা যা, হারা ও তা আর্জেন্টিনার জন্য।

৭৮ মিনিটঃ কি হবে আজকে? গোল দরকার আর্জেন্টিনার। কিন্তু গোল হচ্ছে না। এই ম্যাচ নাইজেরিয়া ড্র করলেও পরের পর্বে চলে যাবে নাইজেরিয়া আর বাদ পরবে আর্জেন্টিনা বিশ্বকাপ থেকে।

৭৩ মিনিটঃ অনেক মিস পাস করছে আর্জেন্টিনা। এভাবে খেললে হবে না।

৭১ মিনিটঃ দারুন শর্ট করেছিলো নাইজেরিয়া!!! কিন্তু গোল হয়নি।

৭০ মিনিটঃ সময় শেষ হয়ে যাচ্ছে!!! গোল দরকার আর্জেন্টিনার!!! গোল চাই মেসি গোল চাই!!!

৬৭ মিনিটঃ সমানে সমানে লড়াই করে যাচ্ছে আর্জেন্টিনা আর নাইজেরিয়া!!! তাহলে কি ম্যাচ ড্র হবে!!!

৬৪ মিনিটঃ আর্জেন্টিনার একজন প্লেয়ারকে হলুদ কার্ড দেখানো হয়েছে।

৬৩ মিনিটঃ আর্জেন্টিনা ও আক্রমণ করে যাচ্ছে।

৬০ মিনিটঃ আরো ভালো খেলতে হবে আর্জেন্টিনার প্লেয়ারদের। তা না হলে বিশ্বকাপ থেকে বাদ পরতে হবে আজকে।

৫৯ মিনিটঃ নাইজেরিয়া একের পর এক আক্রমন করে যাচ্ছে।

৫৬ মিনিটঃ আর্জেন্টিনাকে শেষ অর্ধেক সময়ে আগের মতো খেলতে দেখা যাচ্ছে না।

৫৩ মিনিটঃ নাইজেরিয়া খেলায় ফিরে এসেছে। আর্জেন্টিনাকে চাপে রাখার চেষ্টা করছে। এই ম্যাচে ড্র হলেই আর্জেন্টিনাকে বিদায় নিতে হবে ২০১৮ বিশ্বকাপ থেকে।

৫১ মিনিটঃ গোল!!! গোল করেছে নাইজেরিয়া!!!

৪৯ মিনিটঃ নাইজেরিয়া পেনাল্টি পেয়েছে!!! গোল কি করে দিবে নাইজেরিয়া!!!

৪৬ মিনিটঃ ম্যাচের শেষ অর্ধেক সময়ের খেলা শুরু। এবার দেখা যাবে খেলা। যেই মাঠে খেলা হচ্ছে সেই মাঠে প্রায় ৬০ হাজার এর উপরে দর্শক খেলা দেখছে আর মাঠের কোনো সিট খালি দেখা যাচ্ছে না!!!

অর্ধেক সময়ঃ এখনো পর্যন্ত ১টি হলুদ কার্ড দেখানো হয়েছে নাইজেরিয়ার এক প্লেয়ারকে। অন্য দিকে আর্জেন্টিনার কোনো প্লেয়ার এখনো হলুদ কার্ড পায়নি। আর্জেন্টিনা ৮ টি ফাউল করেছে আর নাইজেরিয়া ও ৮ টি ফাউল করেছে।

অর্ধেক সময়ঃ আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে ৬৩% সময় বল ছিলো আর্জেন্টিনার প্লেয়ারদের দখলে। আর ৩৭% সময় বল দখল করতে পেরেছিলো নাইজেরিয়া। আজকের ভুলের কোনো সুযোগ নেই কোনো দলের কাছে। পরের পর্বে যেতে হলে জিততেই হবে যে কোনো মূল্যে।

অর্ধেক সময়ঃ নাইজেরিয়া ও আজকে খেলা দেখাতে চাইছে। ১ গোল করে এগিয়ে আর্জেন্টিনা। পরের অর্ধেক সময়ে কি আরো গোল করতে পারবে মেসি!!! নাইজেরিয়ার মুসা ও কিন্তু আজকে খেলা দেখাচ্ছে মাঠে।

৪২ মিনিটঃ নাইজেরিয়া ও নিজেদের সেরাটা দেয়ার চেষ্টা করছে। দারুন লড়াই হচ্ছে আজকের ম্যাচে।

৩৯ মিনিটঃ আজকের আর্জেন্টিনা দলের শক্তি দেখে মনে হচ্ছে তারা ম্যাচ জিতেই শেষ করবে খেলা।

৩৭ মিনিটঃ আজকের আর্জেন্টিনার ডিমারিয়া ও খেলছে দারুন।

৩৬ মিনিটঃ আজকের খেলছে মেসি। আজকে মেসি খেলছে মেসির মতো করে। ধন্যবাদ মেসির ৩ ছেলে ও স্ত্রীকে যারা আসার পরে আজকে মেসি খেলছে নিজের মতো করে।

৩২ মিনিটঃ ফ্রিক কিক পেয়ছে আর্জেন্টিনা। অসাধারন কিক করেছিলো মেসি কিন্তু গোল আসেনি। দারুন খেলা হচ্ছে। জমে গেছে খেলা আজকে।

৩০ মিনিটঃ আর্জেন্টিনা আজকের খেলছে খেলার মতো করে। আজকের মেসি অনেক বল পাচ্ছে আগের ম্যাচ গুলোর তুলনায়। নাইজেরিয়ার গোলকিপার কিছুটা আহত হয়েছিলো, তবে এখন ঠিক আছে।

২৪ মিনিটঃ আর্জেন্টিনা ভক্তরা খুবই খুশি। আজকের মাঠে দারুন খেলছে আর্জেন্টিনা। মেসির গোলে এগিয়ে গেছে আর্জেন্টিনা। তাহলে কি মেসির ৩ ছেলে ও স্ত্রী উৎসাহ যোগাতে পেরেছে মেসিকে!!!

১৭ মিনিটঃ আজকের যেনো এক নতুন রুপে ফিরে এসেছে আর্জেন্টিনা।

১৪ মিনিটঃ গোল!!! মেসি গোল করেছেছেছে!!! ২০১৮ বিশ্বকাপে এটাই মেসির প্রথম গোল!!!

১২ মিনিট ঃ এখনো কোনো দল গোলের দেখা পায়নি।

৯ মিনিটঃ নাইজেরিয়া ও কোনো অংশে কম না। দারুন একটা শর্ট করেছিলো নাইজেরিয়ার প্লেয়ার।

৭ মিনিটঃ দারুন খেলছে মেসি! মনে হচ্ছে আগের মেসি ফিরে এসেছে আবার!

৩ মিনিটঃ খেলা শুরু হয়ে গেছে। ম্যাচটা অনেক জমজমাট হবে বলে মনে হচ্ছে। দুই দলই জিততে চাইবে।

ক্রোয়েশিয়া বনাম আইসল্যান্ডের ম্যাচটি ও আজকের বাংলাদেশ সময় রাত ১২ টায় শুরু হবে। যদি আজকে কোনো ভাবে ক্রোয়েশিয়া জিতে যায় বা ড্র করে আর আর্জেন্টিনা নাইজেরিয়ার সাথে জিতে যায়, তাহলেই সম্ভব পরের পর্বে আর্জেন্টিনার খেলা। তবে এটা বিশ্বকাপ, group পর্বেই যাদের এতো কষ্ট করতে হচ্ছে তারা যে পরে কতোটুকু সামনে এগি যাবে সেটা নিয়ে ও শঙ্কা রয়েছে সবার মনে।

আজকে ম্যাচে যদি আর্জেন্টিনা নাইজেরিয়ার সাথে জিততে পারে বেশি গোল করে তাহলে পরবর্তী পরবে যেতে পারবে আর্জেন্টিনা আর সেটা করতে না পারলে মেসির বিশ্বকাপ জয়ের স্বপ্ন এবার স্বপ্নই থেকে যাবে।

Group D তে আছে ক্রোয়েশিয়া, নাইজেরিয়া, আইসল্যান্ড, আর্জেন্টিনা। তার মধ্যে ক্রোয়েশিয়া ৬ পয়েন্ট নিয়ে সবার উপরে। নাইজেরিয়া ৩ পয়েন্ট নিয়ে ২য় অবস্থানে। আইসল্যান্ড ১ পয়েন্ট নিয়ে ৩য় অবস্থানে। আর দুঃখজনক হলে ও সত্যি যে আর্জেন্টিনা ১ পয়েন্ট নিয়ে সবার শেষে কারন আইসল্যান্ড গোল ব্যবধানে এগিয়ে।

জানা গেছে আজকে আর্জেন্টিনা দলকে নিয়ন্ত্রণ করবে মেসি নিজেই! আর আর্জেন্টিনা দোলের কোচ কে বাদ দেয়া হয়েছে! কারন পুরো আর্জেন্টিনা ফুটবল দলের ধারণা কোচে কৌশলগত ভুলের কারনে সাফল্য পাচ্ছে না আর্জেন্টিনা এই রাশিয়া বিশ্বকাপে।

জানা গেছে মেসির স্ত্রী ও তার ৩ ছেলে এখন রাশিয়া তে এসেছেন মেসিকে উৎসাহ দিতে। আগের দুটি ম্যাচে তারা মেসির কাছে ছিলেন না। মেসির পরিবার রাশিয়াতেই ছিলো না এতোদিন। এখন এসেছে, মেসিকে সাহস যোগাতে।

আজকের ম্যাচটি আরজেন্টিনার জন্য খুবই গুরুত্বপূর্ণ, কারন এই ম্যাচে শুধু জিতলেই হবে না, ভালো ভাবে জেতার মত করে অনেক গোলের ব্যবধানে জিততে হবে। আর সেটা না পারলে এবার group পর্ব থেকেই বিদায় নিতে হবে আর্জেন্টিনা কে।

নাইজেরিয়া বনাম আর্জেন্টিনা ম্যাচ টি শুরু হবে আজকে বাংলাদেশ সময় রাত ১২ টায়। মানে ২৭ জুন ২০১৮ রাত ১২ টায় শুরু হবে ম্যাচটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *