আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি – ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি খেলার লাইভ আপডেট জানতে থাকুন আমাদের ওয়েবসাইটের সাথে। এছাড়া আমাদের ওয়েবসাইটে পাচ্ছেন খেলা শেষে খেলার বিশেষ মুহূর্ত ও গোলের ভিডিও যা হয়তো বার বার দেখতে ইচ্ছা করবে অনেকের।

আর্জেন্টিনা ( ৩ ) বনাম ফ্রান্স ( ৪ )

আর্জেন্টিনার হয়ে গোল করেছেঃ Ángel Di María ( ৪১ মিনিটে ), Gabriel Mercado ( ৪৮ মিনিটে ), Sergio Agüero ( ৯০+৩ মিনিটে )
ফ্রান্সের হয়ে গোল করেছেঃ Antoine Griezmann ( পেনাল্টি গোল ১৩ মিনিটে ), Benjamin Pavard ( ৫৭ মিনিটে ), Kylian Mbappé ( ৬৪ মিনিটে ) Kylian Mbappé ( ৬৮ মিনিটে )
ফাউলঃ আর্জেন্টিনা ( ১৫ ), ফ্রান্স ( ২১ )
বল দখলঃ আর্জেন্টিনা ( ৬১% সময় ), ফ্রান্স ( ৩৯% সময় )
হলুদ কার্ডঃ আর্জেন্টিনা ( ৫ ), ফ্রান্স ( ৩ )
লাল কার্ডঃ আর্জেন্টিনা ( ০ ), ফ্রান্স ( ০ )
শর্টঃ আর্জেন্টিনা ( ১০ ), ফ্রান্স ( ৯ )
টার্গেটে শর্টঃ আর্জেন্টিনা ( ৪ ), ফ্রান্স ( ৪ )
কর্নারঃ আর্জেন্টিনা ( ৪ ), ফ্রান্স ( ০ )

আর্জেন্টিনা বনাম ফ্রান্স খেলার ভিডিও

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি

আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি
আর্জেন্টিনা বনাম ফ্রান্স সরাসরি

ফ্রান্স জিতে গেছে!!!

খেলা শেষ হয়ে গেছে, সেই সাথে শেষ হয়ে গেছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের স্বপ্ন। ফ্রান্সকে অভিনন্দন। তারা ভালো খেলেছে। তবে আর্জেন্টিনার প্লেয়ারদের অনেক ভুলের কারনে আজকে হারতে হয়েছে আর্জেন্টিনাকে।

বিশেষ করে আর্জেন্টিনার গোলকিপার মোটেও ভালো খেলেনি। এক কথায় বলা যায় আর্জেন্টিনার মতো দলের জন্য এমন গোলকিপার মানায় না। তাছাড়া আর্জেন্টিনার প্লেয়াররা তেমন ভালো ভাবে ফ্রান্সের খেলোয়াড়দের গোল করা থেকে আটকাতে পারেনি। আর অনেক ফাউল করেছিলো তারা, যার ফলে ম্যাচে ফ্রান্সের প্রথম গোলটি এসেছিলো পেনাল্টি থেকে।

শুধু মেসি আর ডিমারিয়া কতোই বা করতে পারে? আর্জেন্টিনা দলে আরো ভালো ভালো খেলোয়াড় যেমন দরকার, তেমন দরকার ভালো গোলকিপার ও। আর্জেন্টিনা দলে কি করে এমন একজন গোলকিপার জায়গা পেলো সেটাও অনেকে মরে প্রশ্ন।

তবে সব দিক থেকে ফ্রান্স ছিলো এগিয়ে। ফ্রান্সের খেলোয়াড়দের মাঝে ছিলো মাঠে সবাই একসাথে তালে তাল মিলিয়ে খেলার ভালো কিছু গুন।

সব মিলিয়ে আর্জেন্টিনা ও ভালো খেলেছে, কারন আর্জেন্টিনাকে সামনে নিয়ে যাচ্ছিলো হাতে গোনা কয়েকজন খেলোয়াড়!!!

৯০+৩ মিনিটঃ গোল!!! Sergio Agüero আর্জেন্টিনার হয়ে গোল করেছে!!! খুব দেরি হয়ে গেছে গোলটা। Nicolás Otamendi আর্জেন্টিনার খেলোয়াড় ও Olivier Giroud ফ্রান্সের খেলোয়ারকে হলুদ কার্ড দেখানো হয়েছে।

৮৯ মিনিটঃ খেলা প্রায় শেষ। আর্জেন্টিনা সমর্থকেরা হতাশ, হতাশ মেসি ও।

৮৪ মিনিটঃ আর্জেন্টিনা সমর্থকেরা তৈরী হয়ে যার আরো ৪ টা বছর ব্রাজিল সমর্থকদের কটুক্তি শোনার জন্য। বিশেষ করে আজকে……….

৮২ মিনিটঃ বলার মতো কিছু নেই, ফ্রান্স অসাধারণ খেলেছে এই ম্যাচে, ১ হালি গোল করেছে তারা সময় ও শেষ হয়ে আসছে। হয়তো এবার আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন এখানেই শেষ হবে আজকে।

৭৩ মিনিটঃ Benjamin Pavard কে হলুদ কার্ড দেখানো হয়েছে, তিনি ও ফ্রান্সের প্লেয়ার।

৭২ মিনিটঃ Blaise Matuidi ফ্রান্সের খেলোয়াড়কে হলুদ কার্ড দেখানো হয়েছে।

৬৮ মিনিটঃ গোল!!!! গোলের বন্যা বসে গেছে!!! ফ্রান্স ফ্রান্স আর ফ্রান্স!!! Kylian Mbappé গোল করেছে!!! এই ম্যাচে এটি তার ২ নাম্বার গোল!!!

৬৭ মিনিটঃ জ্বলে উঠেছে ফ্রান্স!!! এগিয়ে ফ্রান্স!!!

৬৪ মিনিটঃ আবার গোল করেছে ফ্রান্স!!! দারুণ খেলছে ফ্রান্স!!! অসাধারণ!!! Kylian Mbappé গোলটি করেছে ফ্রান্সের হয়ে।

৫৭ মিনিটঃ গোল!!! ফ্রান্স গোল করেছে!!! ম্যাচ আবার সমতায় এসেছে!!! দারুণ একটা গোল ফ্রান্সের পক্ষ থেকে। Benjamin Pavard গোলটি করেছে ফ্রান্সের হয়ে।

৫০ মিনিটঃ Éver Banega আর্জেন্টিনার প্লেয়ারকে হলুদ কার্ড দেখানো হয়েছে।

৪৮ মিনিটঃ গোল!!! মেসির যাদু!!! Gabriel Mercado র পায়ে লেগে গোল গেলো জালের ভেতরে!!! কিক করেছিলো মেসি!!!

অর্ধেক সময়ঃ আর্জেন্টিনার খেলোয়াড়রা যেভাবে খেলছে, এতে করে ফ্রান্সের প্লেয়াররা অনেক সুযোগ পাচ্ছে গোল করার। হয়তো এখন ফ্রান্স কোনো গোলই করতে পারতো না আর এগিয়ে থাকতো আর্জেন্টিনা! কিন্তু সেটা হয়নি আর্জেন্টিনার প্লেয়ারদের ফাউল করার কারনে। অর্ধেক সময়ের মধ্যেই ৩ টা হলুদ কার্ড হজম করেছে আর্জেন্টিনা। আশা করা যাচ্ছে শেষ অর্ধেক সময়ে কোনো ফাউল করবে না আর্জেন্টিনা আর কোনো হলুদ কার্ড ও হজম করবে না।

অর্ধেক সময়ঃ খেলা এবার জমে গেছে, অধেক সময় শেষ। পরের অর্ধেক সময়ে যে খেলা দেখাতে পারবে সেই হবে আসল হিরো!!!

৪৩ মিনিটঃ আবার হলুদ কার্ড, Javier Mascherano হলুদ কার্ড পেয়েছে। আর্জেন্টিনার হলুদ কার্ডের হ্যাট্রিক!!! এভাবে খেললে হবে না। আর্জেন্টিনার কিছু প্লেয়ারদের জন্যই পিছিয়ে থাকে আর্জেন্টিনা।

৪১ মিনিটঃ গোল!!! এটি কি ছিলো!!! আর্জেন্টিনা কি গোল করলো এটা!!! Ángel Di María এই গোল আর্জেন্টিনার ভক্তদের মনে থাকবে অনেক দিন। দারুণ একটা গোল ছিলো!!!

৩২ মিনিটঃ আর্জেন্টিনার খেলোয়াড়রা কোনো রকম খেলে যাচ্ছে। তেমন ভালো কিছু করতে পারছে না, মেসি ও তেমন বল পাচ্ছে না পায়ে, মেসির পায়ে বল না আসলে তো কিছুই হবে না বলে মনে হচ্ছে।

২৬ মিনিটঃ একটা পেনাল্টি গোল করে ফ্রান্সের শক্তি যেনো আরো বেড়ে গেছে। বার বার আক্রমনে যাচ্ছে তারা।

২৩ মিনিটঃ মেসি একা আর কতপ পারবে!!! আর্জেন্টিনার গোলকিপার ও তেমন ভালো করছে না। আর্জেন্টিনার প্লেয়ারদের ভুলের জন্য আর্জেন্টিনা আজকের পিছিয়ে।

১৯ মিনিটঃ আবারো হলুদ কার্ড!!! Nicolás Tagliafico আর্জেন্টিনার প্লেয়ার কে হলুদ কার্ড দেখানো হয়েছে, ফ্রি কিক কাজে লাগাতে পারেনি ফ্রান্স।

১৭ মিনিটঃ আর্জেন্টিনার প্লেয়াররা ডিফেন্ড করতে গিয়ে ফাউল করে যে ভুল গুলো আগের ম্যাচে ও করেছিলো আর্জেন্টিনার খেলোয়াড়রা। বিশ্বকাপে ভুলের কোনো জায়গা নেই।

১৩ মিনিটঃ গোল!!! গোল করেছে ফ্রান্স। খেলা এখন ফ্রান্সের দখলে। পেনাল্টি গোল করে এগিয়ে গেছে ফ্রান্স!!! Antoine Griezmann খুব সামনে থেকে পেনাল্টি গোল কাজে লাগিয়ে এগিয়ে দিলো ফ্রান্সকে বিশ্বকাপের মঞ্চে।

১১ মিনিটঃ আর্জেন্টিনার Marcos Rojo অযথা ফাউল করলো যার মালুশ দিতে হবে আর্জেন্টিনাকে, হলুদ কার্ড পেয়েছে Marcos Rojo।

৮ মিনিটঃ ফ্রান্স ফ্রি কিক পেয়েছিলো, কিন্তু গোল করতে পারেনি।

৬ মিনিটঃ দুই দলই খুব ভালো লড়াই চালিয়ে যাচ্ছে। কেউ কারো থেকে কোনো অংশে কম মনে হচ্ছে না।

৩ মিনিটঃ আর্জেন্টিনার কোচকে মাঠের বাইরে হাটা হাটি করছেন, হয়তো ম্যাচ নিয়ে অনেক চিন্তায় আছেন।

১ মিনিটঃ খেলা চলছে, আজকে কি হাসবে বিজয়ের হাসি!!!

খেলা শুরু হয়ে গেছে!!!

সন্ধ্যা ৭ঃ৪২, একটু পরেই শুরু হবে খেলা, শুরু হবে ২০১৮ বিশ্বকাপ আসরে আর্জেন্টিনার টিকে থাকার লড়াই। হারলেই বাদ পরে যাবে বিশ্বকাপ থেকে।

সন্ধ্যা ৭ঃ৩৮, বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকেরা অপেক্ষা করছে আজকের আর্জেন্টিনার জয় দেখার জন্য, আর বাংলাদেশের ব্রাজিল সমর্থকেরা অপেক্ষা করে আছে ফ্রান্সের জয় দেখার জন্য।

সন্ধ্যা ৭ঃ৩৬, কি হবে আজকে!!! আল্লাহই ভালো জানে, তবে আজকে লড়াই হবে হাড্ডা হাড্ডি। হয়তো লড়াইটা আর্জেন্টিনা বনাম ফ্রান্স না হয়ে আর মেসি বনাম ফ্রান্স হতে ও পারে!!!

দুপুর ১ঃ০০, ফ্রাস এবার ২০১৮ বিশ্বকাপে এখনো পর্যন্ত ভালো খেলছে আর গ্রুপ চ্যাম্পিয়ান হয়েই এসেছে নকআউট পর্বে। তাই সব দিক থেকেই আর্জেন্টিনার চেয়ে এগিয়ে আছে ফ্রান্স। তবে যেহেতু এটা অঘটনের বিশ্বকাপ তাই অঘটন ঘটে ও যেতে পারে।

দুপুর ১২ঃ৫৬, মেসির উপর নির্ভর করা আর্জেন্টিনা দলটা কি আজকে পারবে আগের ম্যাচের মতো নিজেদের দক্ষতা প্রমান করতে? নাকি আবার ফিরে আসবে সেই আগের বিশ্বকাপে করা ভুলটা! যেই ভুলের জন্য হারাতে হয়েছিলো স্বপ্নের বিশ্বকাপ, ঘরে তোলা হয়নি বিশ্বকাপের ট্রফি।

দুপুর ১২ঃ৪৬, ফ্রান্স বনাম আর্জেন্টিনা খেলা শুরু হবে আজ ৩০ জুন ২০১৮ বাংলাদেশ সময় রাত ৮ টায়। আজকের ফ্রান্স ও আর্জেন্টিনা দুই দলের জনই বাঁচা মরার লড়াই।

শুধু আর্জেন্টিনা ও ফ্রান্স এর জন্য নয়। এখন থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮ এর যতো গুলো খেলা হবে তার প্রতিটাই গুরুত্বপূর্ণ কারন ভুল শুধরানোর কোনো সুযোগই পাবে না কোনো দল। যা করার তা করতে হবে খেলা মাঠে ৯০ মিনিট এর মধ্যে।

যদি কোনো দল ভুল করে তাহলে সেই ভুলের একটাই ফল হবে, সেটা হচ্ছে রাশিয়া বিশ্বকাপ ২০১৮ থেকে বাদ পরতে হবে। মাটিতে মিশে যাবে বিশ্বকাপ জয়ের স্বপ্ন।

 

Here you will get Argentina vs France live score Bangla for the FIFA World Cup 2018 in Russia.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *