আলিয়ার বিয়ে কবে জানেন ?

আলিয়ার বিয়ে কবে জানেন

আলিয়ার বিয়ে কবে জানেন ? এবার আলিয়া ভাট নিজের মুখেই তার বিয়ের কথা বলেছেন। এমন কি আলিয়া নিজের মুখেই স্বীকার করেছেন যে তিনি প্রেম করছেন। চলুন তাহলে বিস্তারিত জেনে নেই অভিনেত্রী আলিয়া কবে আর কাকে বিয়ে করবেন।

আলিয়ার বিয়ে কবে জানেন ?

আলিয়ার বিয়ে কবে জানেন
আলিয়ার বিয়ে কবে জানেন

অনেক দিন ধরেই রণবীর কাপুরের সাথে প্রেম করছেন আলিয়া এমনটাই ধারণা ছিলো সবার। আর সেই ধারণা এখন অনেকটা সত্য বলে প্রামানিত হয়েছে।

কারন সম্প্রতি আলিয়া নিজের মুখেই রণবীরের সাথে প্রেম করার কথা স্বীকার করেছে। তাহলে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন এর পরে রণবীরের প্রেমিকা হয়েছেন আলিয়া ভাট যেটা খুবই মজার বিষয়।

যাই হোক, ৩০ বছর হবার আগেই বিয়ে করতে চান আলিয়া আর সেটা তিনি নিজের মুখেই স্বীকার করেছেন। এখন অভিনেত্রীর বয়স ২৫ বছর। তার মানে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া এটাই মনে হচ্ছে তারই বক্তব্যে।

তবে এখন বিয়ে করা নিয়ে কিছুই ভাবছেন না আলিয়া। তবে যেহেতু তিনি ৩০ বছর বয়স হবার আগেই বিয়ে করতে চান সেই হিসেবে কয়েক বছরের মধ্যেই হয়তো এটা নিশ্চিত হওয়া যাবে যে কে হতে যাচ্ছেন আলিয়া ভাটের স্বামী।

এখন তো আলিয়া ভাটের প্রেমিক হিসেবে রণবীর কাপুর আছেন তবে এটা বিনোদন জগত, তাই সঠিক ভাবে বলা যায় না কার সাথে কার বিয়ে হচ্ছে। কারন অভিনেত্রী বা অভিনেতাদের প্রেমিক বা প্রেমিকা হতে যেমন সময় লাগে না তেমনি সম্পর্ক ভাঙতে ও সময় লাগে না।

তবে এখন যেই অবস্থায় আছে তাতে অনেকেই মনে মনে এটা ভাবছেন যে আলিয়ার স্বামী হবেন রণবীর। এটা মনে করাই স্বাভাবিক সবার কাছে। তবে মানুষের জীবনের অবস্থা ও পরিবেশ সব সময় এক থাকে না।

এছাড়া রণবীর কাপুরের সাথে তার আগের প্রেমিকাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী ছিলো না। তাই এটা জোর দিয়ে বলা যাচ্ছে না যে আলিয়াই হবে রণবীরের সহধর্মিণী।

তবে আলিয়া ভাট যেহেতু নিজেই স্বীকার করেছেন যে তিনি ৩০ বছর বয়সে পা রাখার আগেই বিয়ে করতে চান সেহেতু সেটা জোর দিয়ে বলা যেতেই পারে আগামী কয়েক বছরের মধ্যেই বিয়ে করছেন আলিয়া ভাট।

বলিউডের নায়ক নাইকাদের খবর সবার আগে জানতে চাইলে Banga News Paper ওয়েবসাইটে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *