উপস্থাপিকা চাকরিচ্যুত অনুষ্ঠানে অশালীন পোশাক পরায়

উপস্থাপিকা চাকরিচ্যুত অনুষ্ঠানে অশালীন পোশাক পরায়

কুয়েতে উপস্থাপিকা চাকরিচ্যুত হয়েছে টিভি অনুষ্ঠানে অশালীন পোশাক পরার কারনে. রমজান মাসে টিভিতে অনুষ্ঠান সম্প্রচার করার সময় উপস্থাপিকা আমল আল আওয়াধির অশালীন পোশাক পরিধান করার কারনে সোশ্যাল মিডিয়াতে বিতর্কের ঝড় উঠেছিলো যা তার চাকরিচ্যুত হবার প্রধান কারন বলে ধারণা করা হচ্ছে।

উপস্থাপিকা চাকরিচ্যুত অনুষ্ঠানে অশালীন পোশাক পরায়

উপস্থাপিকা চাকরিচ্যুত অনুষ্ঠানে অশালীন পোশাক পরায়
উপস্থাপিকা চাকরিচ্যুত অনুষ্ঠানে অশালীন পোশাক পরায়

ছবিতে আপনারা যেই উপস্থাপিকাকে দেখতে পাচ্ছেন তার নাম আমল আল আওয়াধি। আর ছবিতে আমল আল আওয়াধিকে যেই পোশাক পরা অবস্থায় দেখা যাচ্ছে, তাকে সেই পোশাক পড়ার কারনেই বরখাস্ত করা হয়েছিলো চাকরি থেকে।

এমনিতে ছবির পোশাকে আওয়াধির শরীর ঢাকা থাকলেও বুকের ভাজ দেখা যাচ্ছে। আর পোশাক টা শরীরের সাথে এমন ভাবে লেগে আছে যেনো শরীরে ভাজগুলো বোঝা যাচ্ছে। আর সেই কারনেই আওয়াধির পরনের পোষাক নিয়ে বিতর্ক শুধু হয়।

সোশ্যাল মিডিয়াতে আওয়াধিকে যখন সবাই দেখছিলো অনুষ্ঠানে তখনই শুরু হয় বিতর্ক। বিতর্কের মাত্রা এতো বেশি ছিলো যে কুয়েতের তথ্য ও সম্প্রচার মন্ত্রালয়ের কাছে পৌঁছে গেছিলো।

বিতর্ক থামানোর জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রালয় থেকে জানতে চাওয়া হয়ে যে আওয়াধি কেনো এই রকম পোষাক পড়ে টিভি অনুষ্ঠান সম্প্রচার করছিলেন।

জানা গেছে সেই অনুষ্ঠান চলাকালীন সময়েই আওয়াধিকে সেই টিভি চ্যানেল থেকে বরখাস্ত করা হয়েছে।

তবে এই ব্যাপারে আমল আল আওয়াধি নিজের ভুল স্বীকার করে নিয়ে বলেছেন যে তার আরো সতর্ক থাকা উচিত ছিলো পোশাকের বিষয়ে।

এতোক্ষন যেই টিভি চ্যানেলের উপস্থাপিকার পোশাক বিতর্কের কথা বলা হয়েছে সেটি হচ্ছে কুয়েত টেলিভিশন, যা কুয়েতের সরকারি টিভি চ্যানেল।

আর যেহেতু কুয়েত একটি মুসলিম দেশ আর এই উপস্থাপিকার পোশাক বিতর্কের ঘটনাটি ঘটেছিলো রমজান মাসে, তাই আমল আল আওয়াধিকে নিয়ে বিতর্ক থামানোর জন্য আর কুয়েতের সরকারি টিভি চ্যানেলের সম্মান অক্ষুণ্ণ রাখার জন্যই চাকরিচ্যুত করা হয়েছে আমল আল আওয়াধিকে, এমনটাই অধিকাংশের মতামত।

একটি ভালো মুসলিম সমাজ ও দেশ গড়ে তোলার ক্ষেত্রে কুয়েতের এই ধরনের সিদ্ধান্ত গ্রহনের ফলে অন্য টিভি উপস্থাপিকারাও পোশাক পরিধানের ব্যাপারে সাবধান হবে বলে সকলের মতামত।

Bangla News Paper ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন বিনোদন জগতের খবর সবার আগে পেতে আর থাকুন আমাদের ওয়েবসাইটের সাথে।

আমাদের এই ওয়েবসাইট সব সময় দেশে ও দেশের বাইরে বিদেশের নায়ক নাইকাদের খবর আপনাদের সামনে তুলে ধরতে চেষ্টা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *