কষ্টের এস এম এস

কষ্টের এস এম এস

কষ্টের এস এম এস তো অনেক রকমের হতে পারে। কখনো ভালোবাসার কষ্ট আর কখনো বেকার জীবনের অপমানের কষ্ট। আবার অনেকে জীবনে সব থেকে ও কিছুই না থাকার কষ্ট। আমরা আমাদের ওয়েবসাইটে সব রকমের কষ্টের মেসেজ দিয়ে সাজিয়েছি আমাদের এই পোষ্ট। তাহলে চলুন দেখে নেই আমাদের কষ্টের এস এম এস ভান্ডার।

কষ্টের এস এম এস

কষ্টের এস এম এস
কষ্টের এস এম এস

“Jibone kokhno anondo thake ar kokhono koshto. Sob somoy ami shukher asha kori na, ar sob somoy koshto shojjho korte pari na. Hoytho tmi okarone e ektu beshi koshto dao, jeta amr shojjher baire.”

“জীবনে কখনো আনন্দ থাকে আর কখনো কষ্ট। সব সময় আমি সুখের আশা করি না, আর সব সময় কষ্ট সহ্য করতে পারি না। হয়তো তুমি অকারনে ই একটু বেশি কষ্ট দাও, যেটা আমার সহ্যের বাইরে।”

 

Ami toh rag korte na boli ni. Rag koro. Kintu mone rekho, eto beshi rag koro na jeta ami shojjho korte parbo na. Valobashar manush hariye gele valobasha ta o hariye jay.”

“আমি তো রাগ করতে না বলিনি। রাগ করো। কিন্তু মনে রেখো, এতো বেশি রাগ করো না যেটা আমি সহ্য করতে পারবো না। ভালোবাসার মানুষ হারিয়ে গেলে ভালোবাসা টা ও হারিয়ে যায়।”

 

“Valobasha khub dami jinish. Jotno kore rakhte hoy. Karon valobasha ek bar hariye gele seta jibone ar kono din fire paoya jay na.”

“ভালোবাসা খুব দামী জিনিস। যত্ন করে রাখতে হয়। কারন ভালোবাশা একবার হারিয়ে গেলে জীবনে আর কোনো দিন ফিরে পাওয়া যায় না।”

 

“Rag kore kokhono valobashar manush ke koshto dite nei. Rag kore beshi obohela korte nei valobasahar manush ke. Ete kore jiboner sobcheye dami jinish, valobashar manush ke harate hoy.”

“রাগ কড়ে কখনো ভালোবাসার মানুষকে কষ্ট দিতে নেই। রাগ কড়ে বেশি অবহেলা করতে নেই ভালোবাসার মানুষকে। এতে কড়ে জীবনের সবচেয়ে দামী জিনিস, ভালোবাসার মানুষকে হারাতে হয়।”

 

“Jibone onek kharap somoy par korechi. Tobe ekhon jei somoy ta par korchi seta ami kokhono kolpona te o vabi ni. Majhe majhe duniya ta boro nisthur lage.”

“জীবনে অনেক খারাপ সময় পার করেছি। তবে এখন যেই সময়টা পার করছি সেটা আমি কখনো কল্পনাতেও ভাবিনি। মাঝে মাঝে দুনিয়াটা বড় নিষ্ঠুর লাগে।”

 

“Valobashar manush jokhon mukh firiye ney tokhon duniya ta boro ondhokar lage. Valobasha jinish ta boro odvut, tar cheye beshi odvut valobashar manush ta.”

“ভালোবাসার মানুষ যখন মুখ ফিরিয়ে নেয় তখন দুনিয়াটা বড় অন্ধকার লাগে। ভালোবাসা জিনিসটা বড় অদ্ভুত, তার চেয়ে বেশি অদ্ভুত ভালোবাসার মানুষটা।”

 

“Jibon ta boro koshter. Bipoder somoy kau ke pashe paoya jay na. ar jokhon bipod kete jay tokhon bondhur ovab thake na.”

“জীবনটা বড় কষ্টের। বিপদের সময় কাউকে পাশে পাওয়া যায় না। আর যখন বিপদ কেটে যায় তখন বন্ধুর অভাব থাকে না।”

 

“Majhe majhe monehoy valobeshe onek boro vul korechi. Ar shei vuler mashul dite hocche ekhon din rat koshto peye. Sobar jibone valobasha shoy na.”

“মাঝে মাঝে মনেহয় ভালোবেসে অনেক বড় ভুল করেছি। আর সেই ভুলের মাশুল দিতে হচ্ছে এখন দিন রাত কষ্ট পেয়ে। সবার জীবনে ভালোবাসা সয় না।”

 

“Bekar jibon ta boro opomaner. Poribar theke suru kore sob jaygay opomanit hote hoy bekar cheleder. Ku ki iccha kore bekar thakte chay? Ai kotha ta ku e bujhte chay na kokhono.”

“বেকার জীবনটা বড় অপমানের। পরিবার থেকে শুরু করে সব জায়গায় অপমানিত হতে হয় বেকার ছেলেদের। কেউ কি ইচ্ছা করে বেকার থাকে চায়? এই কথা টা কেউ ই বুঝতে চায় না কখনো।”

 

“Kono 0vab nei. Tar pore o ki jeno nei nei lage. Hoytoh sobai sob sukh pay na. Kichu manusher kichu e nei, tobe onek sukhe ache. Ar kichu manusher sob thakte o osukhi.”

“কোনো অভাব নেই। তারপরে ও কি জেনো নেই নেই লাগে। হয়তো সবাই সব সুখ পায় না। কিছু মানুষের কিছুই নেই, তবে অনেক সুখ আছে। আর কিছু মানুষের সব থাকতে ও অসুখী।”

One thought on “কষ্টের এস এম এস”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *