ছোট মেয়েদের নগ্ন শরীর – নেকেট ভিডিও

ছোট মেয়েদের নগ্ন শরীর নেকেট ভিডিও

ছোট মেয়েদের নগ্ন শরীর এর ভিডিও ইউটিউবে! এগুলো কি! এই ছেলে মেয়েদের বাবা মা কোথায়! এরা কিভাবে নিজেদের নেকেট ভিডিও করে ইউটিউবে দিচ্ছে আর ইউটিউব কেনো দেখে ও না দেখার ভান করে বসে আছে! কেনো এই বাচ্চা মেয়েদের ব্রা পড়া নগ্ন ভিডিও গুলো সরিয়ে দিচ্ছে না ইউটিউব?

ছোট মেয়েদের নগ্ন শরীর – নেকেট ভিডিও

এই সব বাজে ছেলে মেয়েদের বাবা মা যে কোথায় থাকে সেটা তারাই ভালো জানে। হয়তো তাদের বাবা মা ও তাদের মতোই বাজে প্রকৃতির। কারন ভালো ঘরের মেয়েরা কখনো ব্রা পরে নিজের বুকের দুধ বের করে ভিডিওর সামনে আসবে না।

আর এতো অল্প বয়সেই মেয়েগুলোর দুধ অনেক বড় বড় লাগছে, হয়ে পরে তারা সেক্স ও করে ফেলেছে, আর এটা অস্বাভাবিক কিছুই নয় এই ধরনের নোংরা মেয়েদের জন্য।

এমনি তে তো ইউটিউব অনেক বড় বড় কথা বলে, কিন্তু কাজের বেলার সেটা দেখা যায় না। এই রকম কোনো ব্রা পড়া মেয়েদের দুধ বের করা ভিডিও তারা রেখে দিয়েছে, কারন এই বাংলা সেক্সি ভিডিও সবাই দেখেছে আর এতে ইউটিউবের জনপ্রিয়তা বাড়ছে।

এভাবে যদি চলতে থাকে তাহলে ইউটিউবই একদিন হয়ে যাবে পৃথিবীর সবচাইতে বড় বৈধ পর্ণ সাইট। বৈধ বললাম এই কারনে যে, ইউটিউব সবার চোখের আড়ালে চালিয়ে যাচ্ছে পর্ণ ভিডিও ব্যবসা।

খেয়াল করে দেখুন, আপনি অন্যের একটা ভিডিও চুরি করলে সেটা ইউটিউব ধরে ফেলতে পারে, যেই কাজটা খুবই জটিল। আর সেই ইউটিউব কি পারে না মেয়েদের নেকেট ভিডিও সনাক্ত করে সেই ভিডিও গুলোকে মুছে দিতে?

অবশ্যই পারে, কিন্তু ইউটিউব সেটা করবে না, কারন ইউটিউবে ভালো ভিডিও এর চেয়ে খারাপ ভিডিও ই বেশি চলে। তাই ইউটিউব চায় না যে তাদের ভিজিটর কমে যাক।

ছোট মেয়েদের নগ্ন শরীর নেকেট ভিডিও
ছোট মেয়েদের নগ্ন শরীর নেকেট ভিডিও

এখন প্রায় সব বাজে মেয়েরাই জামা কাপড় খুলে ক্যামেরার সামনে চলে আসে রাতারাতি জনপ্রিয় হবার জন্য আর হয়ে ও যায়। কারন সবাই তো খোজে যে কোনো ভিডিও তে নেংটা মেয়ে আছে আর কোনো ভিডিও তে মেয়েদের জামা কাপড় ছোট আর অনেক ক্ষেত্রে তো জামা কাপড় ই থাকে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *