জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো

জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো

জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো আর এটা যদি সত্যি হয় তাহলে আজকের ম্যাচই হবে মেসিদের জন্য ২০১৮ বিশ্বকাপের শেষ ম্যাচ। আগের বার তো জ্যোতিষী অক্টোপাস খেলা শুরু হবার আগেই একের পর এক সঠিক ভবিষ্যৎ বাণী করে সবার নজরে এসেছিলো।

জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো

জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো
জ্যোতিষী বিড়াল নাইজেরিয়া কে বেছে নিলো

এবার কি তাহলে রাশিয়ার জ্যোতিষী বিড়ালের ভবিষ্যৎ বাণী সত্যি হবে! তাহলে কি gorup পর্ব থেকে বাদ পরতে হবে মেসিদের!

জ্যোতিষী বিড়ালের সামনে ২টি খাবারের পাত্র রাখা হয়েছিলো। একটি খাবারের পাত্রের সাথে আর্জেন্টিনার পতাকা আর অন্য খাবারের পাত্রের সাথে নাইজেরিয়ার পতাকা ছিলো।

নিয়ম অনুযায়ী বিড়াল যেই পাত্র থেকে খাবার খাবে সেই পাত্রের সামনে যেই দেশের পতাকা থাকবে সেই দেশই জিতবে। আজকে রাশিয়ার জ্যোতিষী বিড়াল নাইজেরিয়ার পতাকা বহনকারী পাত্রের খাবার খেয়েছে।

এর মানে হচ্ছে বিড়ালের ভবিষ্যৎ বাণী মতে আজকে নাইজেরিয়া জিতবে। যদিও এই সব ভবিষ্যৎ বাণীর কোনো নিশ্চয়তা নেই। তাও সাধারণ মানুষের আগ্রহ থাকার কারনে এই ধরণের ভবিষ্যৎ বাণীর ব্যবস্থা করে থাকে অনেকে যেখানে ব্যবহার করা হয় পশুপাখিদের।

ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন সেই মুহূর্ত টি যেই মুহূর্তে বিড়ালটি নাইজেরিয়ার পক্ষ নিয়ে নাইজেরিয়ার পতাকার সামনের খাবার খাচ্ছে আর পাশেই পরে আছে আর্জেন্টিনার পতাকা আর আর্জেন্টিনার পাত্রের খাবার। এছাড়া একটি ফুটবল দেখা যাচ্ছে টেবিলে।

আসলে আজকে কে জিতবে সেটা একমাত্র আল্লাহই ভালো জানেন, তবে মানুষের ভবিষ্যৎ জানার প্রবল ইচ্ছা থাকার কারনে বিড়াল ব্যাবহার করে কি হতে পারে সেটার একটা ধারণা নিতে চায় মানুষ।

আজকে রাত ১২ টায় শুরু হবে আর্জেন্টিনা বনাম নাইজেরিয়া ম্যাচটি যেখানে হারলেই ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮ থেকে বিদায় নিতে হবে আর্জেন্টিনাকে।

এবার বিশ্বকাপে বড় তারকাদের মধ্যে একজন ছিলেন মেসি যার উপর ভরসা ছিলো আর্জেন্টিনা ভক্তদের, কিন্তু সেই আশা বাস্তবে পরিনত করতে এখনো পর্যন্ত ব্যর্থ হয়েছে আগের বার ফাইনাল খেলা দলটি।

তবে মেসিকে উৎসাহ দিতে মেসির ৩ ছেলে ও স্ত্রী এখন রাশিয়া তে আছে। তাহলে কি আজকে মেসি পারবে আর্জেন্টিনা ভক্তদের মুখে হাসি ফোটাতে? নাকি আগের বারের মতো আবারো কাঁদাবে আর নিজে ও কাঁদবে মেসি?

সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আজকের নাইজেরিয়া বনাম আর্জেন্টিনা ম্যাচে যা শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২ টায়।

রাশিয়া বিশ্বকাপকে বলা হচ্ছে অঘটনের বিশ্বকাপ, তাই অঘটন ঘটতেই পারে! বিশ্বকাপের সব খবর সবার আগে জানতে চোখ রাখুন Bangla News Paper ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *