দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে

দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে

দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে এমনটাই নিজের মুখে স্বীকার করেছেন পতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলি খান। কেন তিনি কারিনা কাপুরের সাথে ২য় বিয়ে করার আগে তার প্রথম স্ত্রী অমৃতা সিং কে চিঠি পাঠিয়েছিলেন আর কি ছিলো সেই চিঠিতে!

দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে

দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে
দ্বিতীয় বিয়ের আগে সাইফ আলি চিঠি পাঠিয়েছিলেন তার প্রথম স্ত্রীকে

সাইফ আলি খানের প্রথম বিয়ে হয়েছিলো ১৯৯১ সালে। তার স্ত্রী অমৃতা সিং ছিলেন তার চেয়ে ১২ বছরের বড়! হ্যা, ঠিক শুনেছেন, সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিং ছিলেন সাইফ আলি খানের চেয়ে ১২ বছরের বড়।

১৩ বছর সংসার করার পরে ২০০৮ সালে সাইফ আলি খান অমৃতা সিং এর সাথে বিবাহ বিচ্ছেদ করেন। কিন্তু এই ১৩ বছরের দীর্ঘ সংসার জীবনে সাইফ আলি খান ও অমৃতা সিং এর ২ সন্তান ছিলো, একজন ইব্রাহিম খান ও সারা আলি খান। তাদের দুজনকেই আপনারা খুব ভালো করেই চেনেন বলে ধারণা করছি। কারন সারা আলি খান এখন একজন জনপ্রিয় অভিনেত্রী।

এরপর ২০১২ সালের ১৬ অক্টোবর অবশেষে কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান এবং এরপরে সাইফ ও তার দ্বিতীয় স্ত্রী কারিন কাপুরের ঘর আলো করে আসে তৈমুর আলি খান, যে এখন তার বাবা মায়ের চেয়ে কোনো অংশে কন জনপ্রিয় নয়। যদিও সে এখন অনেক ছোট, তবুও সবার নজর থাকে তার উপর।

এক অনুষ্ঠানে সাইফ আলি খানের সাথে হাজির হয়েছিলেন সাইফ আলি খানের প্রথম স্ত্রীর ঘরের মেয়ে সারা আলি খান। আর সেখানেই সাইফ আলি খান নিজের মুখে বলেন যে তিনি কারিনা কাপুরকে বিয়ের সময়ে অমৃতা সিং কে চিঠি পাঠিয়েছিলেন আর সেই চিঠি পাঠানোর জন্য কারিন কাপুরই নাকি অনুরোধ করেছিলো সাইফ আলি খান কে!

অবাক লাগছে না? শুধু তা ই নয়। চিঠিটা পাঠানোর আগে কারিনা কাপুর সেই চিঠিটা পড়েছিলেন বলে ও জানা গেছে। চিঠিতে কি লেখা ছিলো সেটা নিয়ে বিস্তারিত তেমন কিছুই জানান নি  সাইফ আলি খান, তবে তিনি এটা জানিয়েছেন যে চিঠিতে ছিলো অমৃতা সিং এর সাথে সংসার করার সময়ের কিছু বিশেষ মুহূর্তের কথা, এছাড়া ও ছিলো তার দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুর তাকে কতোটা সমর্থন করে, নতুন জীবন শুরু করা নিয়ে ও কিছু কথা ছিলো।

আরো মজার ব্যাপার হচ্ছে যে, সেই অনুষ্ঠানে মেয়ে সারা আলি খানের সামনেই এইসব কথা বলেছিলেন সাইফ আলি খান। শুধু তাই নয়, মেয়ের বিয়ে কেমন ছেলের সাথে দিতে চান, সেইসব নিয়েও নিজের মতামত প্রকাশ করেছিলেন, এমনকি তার দ্বিতীয় স্ত্রী কারিন কাপুরকে তার বেডরুমে কেমন দেখতে লাগে সেটা ও বলেছিলেন মেয়ের সামনে!

অবশ্য এইসব কথা শোনার জন্য মোটে ও প্রস্তুত ছিলো না সারা আলি খান। তবে জানা গেছে সারা আলি খানের সাথে তার সৎ মা কারিন কাপুরের সম্পর্ক খুব ভালো। এমনকি ইব্রাহিম খানের সাথে ও কারিনা কাপুরের সম্পর্ক ভালো।

 

আশা করি আপনাদের ভালো লেগেছে। এমন সব ভিন্ন রকমের খবর যদি পেতে চান প্রতিদিন, তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইট Bangla News Paper এ ভিজিট করুন প্রতিদিন। কারন আমরা অন্য সব খবরের ওয়েবসাইট থেকে আলাদা এবং মজার সংবাদ প্রকাশ করে থাকি।

 

© www.bangla-news-paper.com

 

 

ভিজিট করুন আরো কিছু ওয়েবসাইটঃ

happy-birthday-wishes-messages.com

valentines-day-quotes.com

good-night-message.com

good-morning-wishes.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − three =