নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে

নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে

নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে, ১৮ নভেম্বর রবিবার সকালে নেহা ধুপিয়া তার প্রথম সন্তানের জন্ম দেন। জানা গেছে বেলা ১১ টায় উইমেন্স হসপিটালে কন্যা সন্তানের জন্ম দিয়ে প্রথমবারের মতো মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নেহা ধুপিয়া। নেহা ধুপিয়ার স্বামী অঙ্গদ বেদি নিজের বাবা হবার খুশির খবর সবাইকে জানান ও এটাও নিশ্চিত করেন যে মা ও মেয়ে দুজনেই এখন সুস্থ আছে। চলুন তাহলে এবার নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদির বিয়ে ও নেহা ধুপিয়ার গর্ভবতী হওয়া নিয়ে কিছু গোপন তথ্য জেনে নেই।

নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে

নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে
নেহা ধুপিয়ার মেয়ে হয়েছে

মুম্বাইয়ের গুরুদুয়ারায় বিয়ে হয় অভিনেত্রী নেহা ধুপিয়া ও ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলে অঙ্গদ বেদির সাথে ২০১৮ সালের ১০ মে। এরপরই তারা হানিমুনে চলে যান যুক্তরাষ্ট্রে। সব কিছুই স্বাভাবিক ছিলো, কিন্তু স্বাভাবিক হওয়াটাই ছিলো অস্বাভাবিক। কারন এক রকম তাড়াহুড়ো করেই বিয়ে হয়েছিলো নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদির।

তারপর আগস্ট মাসে ট্যুইটারে এক বার্তা দিয়ে নেহা ধুপিয়া জানান যে তিনি খুব শীগ্রই মা হতে চলেছেন। নেহা ধুপিয়ার অন্তঃসত্ত্বা হবার খবর ছড়িয়ে পরার পরে জানা যায় যে নেহা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন আর সেই জন্যই নাকি তাড়াহুড়ো করে বিয়ে করেছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদি।

এ নিয়ে অনেক সমালোচনা হয়েছে। তবে নেহা ধুপিয়া চুপ করে থাকেন নি। তাকে নিয়া সমালোচনার কড়া জবাব দিয়েছিলেন তিনি। তবে সেই সব এখন অতীত। ভবিষ্যৎ হচ্ছে অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়ার মেয়ে।

কেমন দেখতে হয়েছে নেয়া ধুপিয়ার প্রথম মেয়ে? সে কি মায়ের মতো হয়েছে? নাকি বাবার মতো হয়েছে? অনেকের মনে অনেক প্রশ্ন আছে, তবে সেই সব প্রশ্নের উত্তর এখন আমরা কেউ ই জানি না।

যখন অঙ্গদ বেদি ও নেহা ধুপিয়া তাদের প্রথম কন্যা সন্তানকে প্রকাশ্যে আনবে কিংবা তাদের মেয়ের কোনো ছবি সবার সাথে শেয়ার করবে, তখনই জানা যাবে যে কেমন দেখতে হয়েছে নেহা ধুপিয়ার মেয়ে।

এখনো পর্যন্ত নেহা ধুপিয়ার মেয়ের কোনো ছবি কোথাও শেয়ার করা হয়নি। যখন আমরা নেহা ধুপিয়ার মেয়ের কোনো ছবি পাবো সেটা অবশ্যই আপনাদের সাথে শেয়ার করবো।

আমাদের Bangla News Paper ওয়েবসাইট টি অন্য সব খবরের ওয়েবসাইট থেকে একেবারেই ভিন্ন। কারন শুধু মাত্র এই ওয়েবসাইটেই এমন সব খবর পাবেন যা অন্য ওয়েবসাইট গুলোতে খুব একটা থাকে না। তাই এমন সব সংবাদ সবার আগে পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন।

 

© www.bangla-news-paper.com

 

 

ভিজিট করুন আরো কিছু ওয়েবসাইটঃ

happy-birthday-wishes-messages.com

valentines-day-quotes.com

good-night-message.com

good-morning-wishes.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =