প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প – Chuda Chudi Golpo

প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প chuda chudi golpo

প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প তে আপনারা শুভ ও মাহির Chuda Chudi Golpo পাবেন যেখানে মাহি আর শুভ জীবনের প্রথমবার সেক্স করার Bangla Choti Golpo টি আছে। চলুন তাহলে শুরু করি প্রেমিকার সাথে রাত কাটানোর বাংলা চটি গল্প যা আপনাদের ভালো লাগবে।

প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প – Chuda Chudi Golpo

প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প chuda chudi golpo
প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প chuda chudi golpo

মাহির বাবা মা আজকে ওর খালার বাসায় গেছে খালাকে দেখতে। ওর খালাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে আর ওর খালু থাকে দেশের বাইরে। মাহির খালার কাছে থাকা আপনজনদের মধ্যে একমাত্র মাহিরা ই আছে।

তাই এক কথায় বলা যেতে পারে যে মাহির বাবা মা একরকম বাধ্য হয়েই মেয়েকে একা বাসায় রেখে গেছে মাহির খালাকে হাসপাতালে দেখতে।

কিন্তু এই দিকে রাত ৯ টা বেজে গেছে আর মাহি একা বাসায় থাকতে পারে না, ভয় পাচ্ছে। তাই বার বার ওর আব্বু আম্মুকে ফোন করে যাচ্ছে। কিন্তু মাহির আব্বু আম্মু এখন কোনো ভাবেই বাসায় আসতে পারবে না।

মাহির আম্মু আছে মাহির খালার কাছে আর মাহির আব্বুকে বার বার বাইরে যেতে হচ্ছে ঔষধ আর অন্যান্য জিনিস কিনতে। তাদের দুজনকেই থাকতে হচ্ছে সেখানে। তাই মাহির আম্মু ভাবলো মাহির বন্ধু শুভ যদি আজকে মাহির সাথে রাতে মাহিদের বাসায় থাকে তাহলে ভালো হতো।

আসলে শুভ মাহির শুধু বন্ধুই নয়, মাহির প্রেমিক ও শুভ। আর শুভর সাথে মাহির বিয়ে ঠিক হয়ে আছে অনেক আগে থেকেই। তাই মাহির পরিবারের কোনো সমস্যা নেই যদি মাহি শুভর সাথে রাত কাটায়।

কিন্ত মাহি অনেক লাজুক মেয়ে। সে কোনো ভাবেই মেনে নিতে পারছে না যে শুভর সাথে তাকে আজকে রাতে থাকতে হবে একই ফ্লাটে! যদি ও মাহি একা থাকতে অনেক ভয় পায়, তাই নিরুপায় হয়ে রাজি হয়ে গেলো শুভকে ঘরে ঢুকতে দিতে।

বেচারা শুভকে মাহি প্রায় ৩০ মিনিট এর মতো ঘরের বাইরে রেখেছিলো, আর এই ৩০ মিনিট মাহি ওর আম্মু আর আব্বুর সাথে শুভকে নিয়ে কথা বলেছে, মানে প্রথমে কোনো ভাবেই শুভকে ঘরে ঢোকাতে চায়নি মাহি।

মাহি যখন দরজা খুললো তখন দেখলো শুভ ঘামে ভিজে এমন অবস্থা হয়েছে যেনো পুকুর এক ডুব দিয়ে উঠে এসেছে।

মাহিঃ কেমন আছো? তুমি এতো ভিজে গেছো কিভাবে?

শুভঃ ভালো আছি। না, না, তেমন কিছু না। ( মনে মনে বললো, আধা ঘন্টা বাইরে দাড়া করিয়ে রেখে এখন জিজ্ঞেস করছে ভিজে গেছি কেনো! )

শুভ আর মাহির প্রায় প্রতিদিনই ফেসবুকে যোগাযোগ হয়, আবার মোবাইলে ও কথা হয়। কিন্তু সামনা সামনি একাএকা এই প্রথম দেখা হলো তাদের। তাই দুজনেই বেশ লজ্জা পাচ্ছে। এমনি তে কলেজে অনেকে বার দেখা হতো ওদের, কিন্তু মাহি কোনো ছেলের সাথে কথা বলতো না, আর শুভ ও কোনো মেয়ের সাথে কথা বলতো না, তাই তাদের দুজনের সামনা সামনি কখনো কথা হয়নি, কথা যা হয়েছিলো তা ফেসবুকে মেসেজের মাধ্যমে।

যাই হোক, মাহি কিন্তু শুভকে অনেক ভালোবাসে। শুভ ও মাহিকে অনেক ভালোবাসে। তবে ওরা ভালোবাসা প্রকাশ করতে পারে না, লজ্জা পায়।

শুভ ঘামে ভেজা জামা পরেই বসে আছে সোফাতে। তাই মাহির অনেক কষ্ট লাগছে। মাহি ওর আব্বুর একটা পাঞ্জাবি আর লুঙ্গি আর একটা গামছা এনে দিলো শুভকে।

শুভঃ কি?

মাহিঃ এগুলো পরে আসো, ঐদিকে বাথরুম।

শুভঃ না থাক, লাগবে না। একটু পরেই শুকিয়ে যাবে।

মাহিঃ আমি কি কিছু বলেছি তোমাকে? ( মাহি অনেক রাগ দেখায় শুভর সাথে যদি ও মাহির কোন কথা না শোনে )

শুভঃ আমি লুঙ্গি পরতে পারি না, please.

মাহিঃ পরতেই হবে, যাও, জামা পাল্টে পরে আসো লুঙ্গি আর পাঞ্জাবি।

শুভঃ আধা ঘন্টা বাইরে দাড়া করিয়ে রেখে এখন জামাই আদর করা হচ্ছে। ( আস্তে আস্তে বললো )

মাহিঃ কি বললা!!!

শুভঃ না, না, কিছু না।

এই বলে শুভ মাহির হাত থেকে পাঞ্জাবি লুঙ্গি আর গামছা নিয়ে চলে গেলো বাথরুমে। বাথরুমের বাইরে থেকে মাহি দরজা ধাক্কা দিচ্ছে।

শুভঃ কে!

মাহিঃ কে মানে! ঘরে তুমি আর আমি ছাড়া কি আর কেউ আছে!

শুভঃ না, মান তুমি, মানে, দরজা ধাক্কা দিচ্ছো কেনো।

মাহিঃ দরজা খুলো।

শুভঃ কি!!!

মাহিঃ দরজাজাজা খুলোলোলো…

শুভঃ মানে কি! আমি তো এখনো জামা পাল্টাইনি।

মাহিঃ এই তুমি কথা কম বলে দরজা খুলো তো।

শুভ বাধ্য হয়েই গামছা দিয়ে লজ্জাস্থান ঢেকে দরজা খুলো। দরজা খুলে মাহিকে দেখে শুভর চোখ কপালে উঠে যাবার মতো অবস্থা হলো, কিন্তু কেনো!

মাহির পরনে একটা ব্রা আর একটা ওড়না দিয়ে মাহির ও ওর লজ্জাস্তান ঢেকে রেখেছে।

জীবনের প্রথম কোনো মেয়েকে চোখের সামনে এমন অর্ধ নগ্ন অবস্থায় দেখছে।

শুভ যেমন লজ্জা পাচ্ছে তেমনি হট অবস্থায় মাহিকে দেখে শুভর নুনু শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে, কোনো ভাবেই নিজের নুনুকে শান্ত করতে পারছে না শুভ।

এমন সময় মাহি বলে উঠলো, হয়েছে, হয়েছে, ওটাকে আর শান্ত করতে হবে না, এবার আমাকে শান্ত করো। আর কতো দিন ভার্জিন হয়ে থাকবো শুনি? বিয়ে ঠিক হয়ে গেছে অথচ একদিন ও বলোনি একা কোথাও দেখা করার কথা। শুধু ফেসবুকে মেসেজ আর মোবাইলে একটু কথা বলেই কি বউকে খুশি করা যায়! বউকে খুশি করতে হলে সেক্স করতে হয়। সেক্স করতে পারো? না পারলে আজকে তোমার একদিন কি আমার এক দিন।

এই বলে এক টানে শুভর গামছা খুলে ফেললো মাহি। শুভ তো লজ্জায় লাল হয়ে গেছে। মাহি ও নিজের শরীর থেকে ব্রা আর গামছা খুলে নগ্ন হয়ে গেলো।

মাহিঃ এখন শুধু তুমি আর আমি, তুমি ও নেংটা আর আমি ও নেংটা। এখন তুমি আমার সাথে সেক্স করবে। আর না করলে আমি ই তোমার সাথে জোর কর সেক্স করবো। ঠিক আছে?

শুভ এবার নিজের লজ্জা ভেঙ্গে মাহিকে জড়িয়ে ধরে বললো, ঠিক আছে। এবার মাহি একটু লজ্জা পাচ্ছে। মাহির বড় বড় দুধ গুলো শুভর বুকের লেগে শুভকে আরো উত্তেজিত করে তুলেছে।

শুভ আর মাহি ঠোটে ঠোঁট লাগিয়ে চুমাচুমি করতে লাগলো। জীবনের প্রথম চুমাচুমি করছে তারা, এতো মজা পাচ্ছে যে চুমাচুমি থামাতেই চাইছে না। অনেক্ষন চুমাচুমি শেষে শুভ ওর শক্ত নুনুটাকে মাহির নুনুর ভেতরে আস্তে আস্তে ঢুকিয়ে দিলো।

মাহি একটু বেথা পেয়ে উহহহ আহহহ করে উঠলো আর একটু রক্ত বের হলো মাহির নুন দিয়ে। সেটা দেখেই শুভ অনেক ভয় পেয়ে গেলো।

মাহি শুভকে বুঝিয়ে বললো যেটা স্বাভাবিক প্রথমবার সেক্স করার সময়। তারপর শুভ আর মাহি মনের আনন্দে অনেকক্ষণ চোদাচুদি করলো বাথরুমে।

তারপর দুজনে মিলে গোসল করলো আর অনেক মজা করলো। শুভ মাহির বুকের দুধ টিপেই যাচ্ছে। ছাড়তে চাইছে না। পরে মাহি শুভকে ওর শোয়ার ঘরে নিয়ে গিয়ে বিছানায় শুয়ে শুভকে আরামে দুধ টিপা টিপি করার ব্যবস্থা করে দিলো।

তারপর বিছানায় দুজনে আবার অনেকক্ষণ চুদাচুদি করলো তারপর একজন অন্যজনকে জড়িয়ে ধরে সারা রাত গল্প করে কাটিয়ে দিলো।

 

প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প নামক এই bangla choti kahani তে একটা ব্যাপার স্পষ্ট যে যদি আপনার মেয়েকে আপনি বিয়ের আগেই তার হবু জামাই এর সাথে রাত কাটেতে দেন তাহলে তারা সেক্স করবে যদি তাদের সাথে আগে থেকেই যোগাযোগ থাকে।

এছাড়া প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প তে শুভ আর মাহির যোগাযোগ ছিলো আগে থেকেই আর দুজন প্রথমবার একসাথে হবার কারনে জীবনে প্রথবার সেক্স করার ইচ্ছা টা পূরণ করতে চেয়েছিলো দুজনেই।

তাই প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প নামক এই bangla new choti golpo থেকে শিক্ষা নিয়ে আপনারা সতর্ক থাকবেন যেনো আপনাদের মেয়ে কোনো ভাবেই বিয়ের আগে তার বরের সাথে একা দেখা না করার সুযোগ না পায়।

কারন অনেকে আবার বিয়ের আগে সেক্স করার পরে বিয়ে ভেঙ্গে দেয়, তারপর সেই মেয়ের জীবনটাই নষ্ট হয়ে যায়।

আশা করছি প্রেমিকার সাথে রাত কাটানোর গল্প নামাক এই bangla choti story আপনাদের ভালো লেগেছে। আরো নতুন chodar golpo পেতে নিয়মিত ভিজিট করুন Bangla Golpo তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *