মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি !

মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি

রাশিয়া বিশ্বকাপ ২০১৮ শুরুর আগে মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি নিয়ে করা সমালোচনা করছেন ফুটবল প্রেমীরা। এর আগেও মেক্সিকান ফুটবলাররা ম্যাচ জয়ের পরে হোটেলে যৌনকর্মী নিয়ে আসার কারনে শাস্তি পেয়েছিলো। চলুন তাদের যৌনকর্মীদের সাথে রাতভর পার্টি করার বিষয়ে বিস্তারিত জেনে নেই।

মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি !

মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি
মেক্সিকোর ফুটবলারদের সেক্স পার্টি

জানা গেছে সম্প্রতি একটি প্রীতি ম্যাচে স্কটল্যান্ডকে ১-০ গোলে হারানোর পরে জয় উদযাপন করার জন্য ৩০ জন যৌনকর্মী নিয়ে সারা রাত পার্টি করেছে মেক্সিকান ফুটবলাররা!

তবে এবার এই রকম বাজে কাজের জন্য কোনো শাস্তি পাচ্ছে না মেক্সিকোর ফুটবল দলের সদস্যরা। কারন মেক্সিকান ফুটবলের কর্তারা জানিয়েছে যে ফুটবলাররা এই রাতভর যৌনকর্মীদের সাথে পার্টি করার জন্য কোনো ট্রেনিং মিস করেনি। আর ওরা ওদের অবসর সময়ে এইসব নোংরা কাজ করেছে। তাই ওদের কোনো শাস্তি দেয়া হচ্ছে না।

মেক্সিকান ফুটবল ফেডারেশনের জেনারেল সেক্রেটারি জানিয়েছে যে, ফুটবলাররা ছুটির দিনে কি করবে সেটা ওদের নিজেদের ব্যক্তিগত ব্যাপার। তাই যেই সব ফুটবলাররা যৌন পার্টি করেছে তাদের শাস্তি দেয়ার কোনো সুযোগ নেই।

তবে সবার ধারণা যে সামনে যেহেতু ফুটবল বিশ্বকাপ যেই সুযোগ আসে ৪ বছর পর পর। তাই মেক্সিকোর ফুটবল ফেডারেশন কোনো ভাবেই চায় নি ফুটবলারদের ঝামেলায় জড়াতে। তাই হয়তো তারা প্রকাশ্যে ফুটবলারদের কোনো শাস্তি দেয় নি। আর হয়তো অপ্রকাশ্যে ও দিবে না।

ফুটবল খুবই জনপ্রিয় একটি খেলা। আর ফুটবলারদের জনপ্রিয়তা ও অনেক। কিন্তু মেক্সিকোর ফুটবলারদের যৌন কেলেঙ্কারি হয়তো অনেক ফুটবল প্রেমীদের মনে ফুটবলারদের প্রতি অসম্মানের জন্ম দিবে।

আর অবশ্যই এবার রাশিয়া বিশ্বকাপে মেক্সিকো তাদের জনপ্রিয়তা অনেকটাই হারিয়েছে নিজেদের অবৈধ কাজের জন্য। হয়তো খুব ভালো খেলে ও সেই হারানো জনপ্রিয়তা ফিরে পাবে না মেক্সিকোর ফুটবলাররা।

মানুষের চরিত্র তার পরিচয় বহন করে। অনেক সময় দেখা যায় যে ভালো খেলে ও তেমন জনপ্রিয় হওয়া যায় না কিন্তু যেই সব খেলোয়াড়রা নিজেদের ভালো চরিত্রের মানুষ হিসেবে উপস্থাপন করতে পারেন তাদেরকেই সবাই বেশি পচ্ছন্দ করে।

রাশিয়া বিশ্বকাপের মজার খবর পেতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট Bangla News Paper ভিজিট করুন এবং আমাদের সাথেই থাকুন সব সময়। কারন আমরাই আপনাদের দেবো ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮ এর তাজা খবর সবার আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *