বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন?

বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন

বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন? যদি জানতে চান তাহলে আপনার জন্যই এই পোষ্ট। সংযুক্ত আরব আমিরাতের খাঁটি স্বর্ণ ও হীরা দিয়ে বানানো একজোড়া জুতার মোড়ক উন্মোচন করা হয়েছে। সেই জুতার দাম এতো বেশি যে অনেক ধনী ব্যক্তিকে হয়তো নিজের সব সম্পদ বিক্রি করতে হবে, যদি যে সেই জুতা কিনতে চায়!

বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন?

বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন
বিশ্বের সবচেয়ে দামি জুতার দাম কতো জানেন

প্যাশন জুয়েলার্সের সহযোগিতায় জাদা দুবাই তৈরী করেছে এই জুতা যা প্রথমবার প্রদর্শন করা হয়েছে হোটেল বুর্জ আল আরবে। জানা গেছে এই জুতার নকশা করা ও তৈরী করা নিয়ে মোট সময় লেগেছে ৯ মাস! একজোড়া জুতা বানাতেই ৯ মাস সময় লেগেছে। এভাবে ভেবে দেখুন কতোটা নিখুঁত করে বানানো হয়েছে।

এখানেই শেষ নয়। এই জুতা জোড়াতে আলাদা করে বসানো হয়েছে ১৫ ক্যারেটের ২টি দামি হীরা। এছাড়া আরো অনেক হীরা আছে এই জুতা জোড়ার মধ্যে। আর এই জুতা জোড়া বানাতে ব্যবহার করা হয়েছে সম্পূর্ণ খাঁটি সোনা।

স্বর্ণ আর দুর্লভ হীরা দিয়ে বানানো এই  ১ জোড়া জুতার দাম ১ কোটি ৭০ লাখ ডলার! টাকা না কিন্তু! ডলার! বাংলাদেশি টাকায় যার মূল্য প্রায় ১৪০ কোটি টাকা! এবার আপনারাই ভেবে দেখুন, কেনো বলেছিলাম যে এই ১ জোড়া জুতা কিনতে গেলে অনেক ধনীলোকের সব সম্পদ বিক্রি করতে হবে।

এই সব জুতা অবশ্যই সাধারণ মানুষের জন্য নয়। কারন কোনো সাধারণ মানুষ তো কিনতে পারবেই না। তবে আরো একটা ভালো খবর আছে আপনাদের জন্য। কোনো ধনী ব্যক্তি ও এই জুতা জোড়া কিনতে পারবে না। কারন এটি তো বিক্রিই করা হবে না।

তবে যদি কোনো ধনী ব্যক্তি এই রকম জুতা কিনতে চান তাহলে তাকে নতুন করে বানিয়ে দেয়া হবে, তবে অবশ্যই তাকে আগে ১৪০ কোটি টাকা দিয়ে জুতা অর্ডার করতে হবে।

আমার রহস্যময় খবর গুলো যদি আপনাদের ভালো লাগে তাহলে অনুরোধ করবো আমাদের এই Bangla News Paper ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করুন। কারন একমাত্র এই বাংলা খবরের ওয়েবসাইটেই পাবেন ভিন্ন রকমের কিছু খবর যা অন্য সব ওয়েবসাইটে সাধারণত খুব একটা পাওয়া যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *