ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি – ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮

ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি

ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি খেলার লাইভ আপডেট আপনারা পাবেন আমাদের ওয়েবসাইটে তা ও বাংলা ভাষায়। খেলা তো সবাই টিভিতেই বা ইন্টারনেটে লাইভ দেখে কিন্তু সাথে যদি থাকে কিছু বাংলা কমেন্ট তাহলে খেলার মজা আরো কয়েক গুন বেড়ে যাবে বাংলা ভাষার মানুষেদের জন্য।

ব্রাজিল ( ২ ) বনাম সার্বিয়া ( ০ )

ব্রাজিলের হয়ে গোল করেছেঃ Paulinho ( ৩৬ মিনিটে ), Thiago Silva ( ৬৮ মিনিটে )
সার্বিয়ার হয়ে গোল করেছেঃ এখনো কেউ গোল করেনি।
হলুদ কার্ডঃ ব্রাজিল ( ০ ), সার্বিয়া ( ৩ )
শর্টঃ ব্রাজিল ( ১৪ ), সার্বিয়া ( ১০ )
টার্গেটে শর্টঃ ব্রাজিল ( ৬ ), সার্বিয়া ( ২ )
ফাউলঃ ব্রাজিল ( ৭ ), সার্বিয়া ( ১৩ )
বল দখলঃ ব্রাজিল ( ৫৯% সময় ), সার্বিয়া ( ৪১% সময় )
Group E:
ব্রাজিল ( ৭ পয়েন্ট, খেলেছে ৩ টি ম্যাচ, জিতিছে ২ টি, ড্র করেছে ১ টি, হেরেছে ০ টি )
সুইজারল্যান্ড ( ৫ পয়েন্ট, খেলেছে ৩ টি ম্যাচ, জিতিছে ১ টি, ড্র করেছে ২ টি, হেরেছে ০ টি  )
সার্বিয়া ( ৩ পয়েন্ট, খেলেছে ৩ টি ম্যাচ, জিতিছে ১ টি, ড্র করেছে ০ টি, হেরেছে ২ টি )
কোস্টারিকা ( ১ পয়েন্ট, খেলেছে ৩ টি ম্যাচ, জিতিছে ০ টি, ড্র করেছে ১ টি, হেরেছে ২ টি )

ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি

জিতে গেছে ব্রাজিল!!! ব্রাজিল সমর্থকেরা আনন্দ উল্লাস করছে!!!

নেইমারের কাছে ব্রাজিল সমর্থকদের প্রত্যাশা অনেক ছিলো কিন্তু নেইমার সেই প্রত্যাশা পূরন করতে না পারলেও ব্রাজিলের অন্য খেলোয়াড়রা সেটা করে দেখিয়েছে। অন্যদিকে কোনো সারবিয়াকে বাদ পরতে হলো ২০১৮ বিশ্বকাপ থেকে। তাদের কাছে সুযোগ ছিলো এই ম্যাচ জিতে পরের রাউন্ডে যাবার, কিন্তু সেটা পারেনি সার্বিয়া।

৯০+২ মিনিটঃ খেলা প্রায় শেষ, খেলার বর্ধিত সময় চলছে, কোনো অঘটন ঘটনি, ২ গোল করে এগিয়ে ব্রাজিল, সার্বিয়ার বিশ্বকাপ স্বপ্ন এখানেই শেষ হয়ে গেলো।

৮৮ মিনিটঃ ম্যাচ প্রায় শেষে হয়ে যাচ্ছে, ব্রাজিল ও জয়ের পথে হাঁটছে, এই ম্যাচ জিতে গেলে group চ্যাম্পিয়ান হয়ে পরের রাউন্ডে যাবে ব্রাজিল।

৮০ মিনিটঃ খেলা প্রায় শেষের দিকে। ম্যাচ এখন ব্রাজিলের দখলে। ২ গোল করে এগিয়ে ব্রাজিল, অন্যদিকে এখনো কোনো গোল করতে পারেনি সার্বিয়া। এই ম্যাচে কোনো অঘটন এখনো ঘটেনি।

৭৪ মিনিটঃ ২ গোল করে এগিয়ে ব্রাজিল। নেইমার কিছুই করতে পারলো না এখনো পর্যন্ত, আগের ম্যাচ গুলোতে ও পারেনি তেমন কিছুই, তবে ব্রাজিলের হয়ে দারুণ খেলছে Thiago Silva, আজকে ব্রাজিলের জয় প্রায় নিশ্চিত, কারন জ্বলে উঠেছে ব্রাজিলের প্লেয়াররা।

৭০ মিনিটঃ সার্বিয়ার Aleksandar Mitrović কে হলুদ কার্ড দেখানো হয়েছে। এর মধ্য দিয়ে ৩ টি হলুদ কার্ড পেয়ে হলুদ কার্ডের হ্যাট্রিক করলো সার্বিয়া!!!

৬৮ মিনিটঃ গোল!!! ব্রাজিল গোল করেছে!!! গোল ব্যবধান এখন দিগুণ!!! Thiago Silva গোল করেছে ব্রাজিলের হয়ে।

৬৬ মিনিটঃ এখনো গোলের দেখা পায়নি সার্বিয়া, এভাবে যদি চলতে থাকে আর যদি সার্বিয়া যদি এই ম্যাচ হেরে যায় তাহলে এটাই হবে সার্বিয়ার জন্য ২০১৮ বিশ্বকাপের শেষ ম্যাচ। তবে ম্যাচের অনেকটা সময় বাকি।

৬২ মিনিটঃ খেলার শেষ অর্ধেক সময়ে এখনো গোলের দেখা পায়নি নেইমারের দল ব্রাজিল তবে যদি সার্বিয়া আর কোনো গোল করতে না পারে তাহলে জয় হবে ব্রাজিলের।

৫৭ মিনিটঃ ব্রাজিল চেষ্টা করে যাচ্ছে আরো গোল করে গোলের ব্যবধান বাড়ানোর জন্য। কারন ১ গোলে এগি থাকলে যে কোনো সময় অঘটন ঘটতে পারে। অন্যদিকে সার্বিয়া ও নিজেদের প্রমান করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

৪৮ মিনিটঃ সার্বিয়ার প্লেয়ার Nemanja Matić কে হলুদ কার্ড দেখানো হয়েছে।

৪৭ মিনিটঃ ম্যাচের শেষ অর্ধেক সময়ের খেলা শুরু হয়ে গেছে। নেইমার কি কিছু করে দেখাতে পারবে শেষ অর্ধেক সময়ে?

অর্ধেক সময়ঃ ম্যাচের অর্ধেক সময় শেষ হয়ে গেছে। ১ গোল করে এগিয়ে আছে ব্রাজিল আজকে ব্রাজিলকে জিততেই হবে। এখনো পর্যন্ত নেইমার কোনো গোল পায়নি, যার উপরে সব সময় নজর থাকে ব্রাজিল সমর্থকদের।

আর  সার্বিয়া যদি আজকের ম্যাচ জিতে যায় তাহলে চলে যাবে পরের রাউন্ডে, নয়তো group পর্ব থেকেই বাদ পরে যাবে সার্বিয়া এবার ২০১৮ বিশ্বকাপে। এই ম্যাচে এখনো পর্যন্ত কোনো অঘটন ঘটেনি।

৪২ মিনিটঃ নেইমার কিছুটা আহত হয়েছে দেখা যাচ্ছে।

৪০ মিনিটঃ ম্যাচ এখন ব্রাজিলের দখলে। অন্যদিকে সার্বিয়া শূন্য গোল করে পিছিয়ে আছে। খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ এটি দুই দোলের জন্যই।

৩৬ মিনিটঃ গোল!!! Paulinho গোল করেছে!!! ব্রাজিল এগিয়ে ১ গোলে!!!

৩৩ মিনিটঃ সার্বিয়ার Adem Ljajić কে হলুদ কার্ড দেখানো হয়েছে।

২৫ মিনিটঃ ব্রাজিলের আরো ভালো খেলা উচিত বড় দল হিসেবে। একটা গোলের দেখা ও পায়নি তারা এখনো।

২০ মিনিটঃ কিছু সময় চলে গেছে, এখনো গোলের দেখা পায়নি ব্রাজিল ও সার্বিয়া।

১০ মিনিটঃ মুটামুটি ভালো খেলছে ব্রাজিল তবে ভালো খেললেই হবে না, গোল করতে হবে, কারন এবারের বিশ্বকাপের ভালো খেলে ও হারছে সব বড় দলগুলো।

৩ মিনিটঃ গোল শূন্য দুই দলই। খেলা মাত্র শুরু হলো।

ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি
ব্রাজিল বনাম সার্বিয়া সরাসরি

খেলা শুরু হয়ে গেছে।

রাত ১১ঃ৩৩ঃ আর কিছু সময় বাকি ম্যাচ শুরু হবার। নেইমারকে আজকে জ্বলে উঠতে হবে, যদিও এবার ২০১৮ বিশ্বকাপে তেমন কিছুই করতে পারনি নেইমার নিজের দোলের জন্য।

রাত ১১ঃ২৬, আজকে ব্রাজিলের জিততেই হবে, কোনো অঘটন যদি ঘটে যায়! যদি হেরে যায় জার্মানির মতো! তাহলে বাদ পরতে হবে ব্রাজিলকে বিশ্বকাপ থেকে!!!

রাত ১১ঃ০০, কোটি কোটি ব্রাজিল সমর্থক বসে আছে ব্রাজিলের খেলা দেখার জন্য। অনেক এলাকায় ব্রাজিল সমর্থকেরা মিছিল করছে, আর মাত্র ১ ঘন্টা পরেই শুরু হবে সার্বিয়া বনাম ব্রাজিল ম্যাচটি।

২৭ জুন ২০১৮ রাত ১০ঃ৪৭, গতবারের বিশ্বকাপ জয়ী জার্মানি তো বাদ পরে গেলো group পর্ব থেকেই। সব দিক দিয়ে এগিয়ে ছিলো জার্মানি কিন্তু শেষ হাসি টা হাসলো দক্ষিণ কোরিয়া ম্যাচের বর্ধিত সময়ে দুটি গোল ( ৯০+২ মিনিটে ও ৯০+৬ মিনিটে ) করে ২-০ গোলে জিতেছে দক্ষিণ কোরিয়া।

অন্যদিকে সুইডেন ও ৩-০ গোলে মেক্সিকো কে হারিয়ে পরের রাউন্ডে চলে গেছে, সেই ম্যাচটি ও ছিলো অবাক করার মতো কারন সব মাঠে সব দিকে এগিয়ে ছিলো মেক্সিকো কিন্তু কোনো গোল করতে পারেনি, এমনকি নিজেদের জালে বল পাঠিয়ে সুইডেনকে একটি গোল উপহার দিয়েছিলো।

২৭ জুন ২০১৮ দুপুর ১২ঃ৫৫, এখনো পর্যন্ত ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৮ এর Group E তে এগিয়ে ব্রাজিল। আজকের E Group এর দুটি খেলাই শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২ টায়। ব্রাজিল বনাম সার্বিয়া এবং সুইজারল্যান্ড বনাম কোষ্টারিকা।

তবে দুটি ম্যাচই খুব গুরুত্বপূর্ণ ব্রাজিল, সুইজারল্যান্ড ও সার্বিয়ার জন্য। আগের হিসাব বলছে পরের পর্বে যাবে ব্রাজিল ও সুইজারল্যান্ড তবে আজকের যদি সার্বিয়া কোনো ভাবে জিতে যায় আর সুইজারল্যান্ড ও জিতে যায় তাহলে বাদ পরে যাবে ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *