রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে !!!

রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে

রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে সেটা কি জানতে ইচ্ছা করছে? আগেই জানিয়ে রাখি যে রিয়াল মাদ্রিদের অধিনায়ক হচ্ছেন Sergio Ramos আর তিনি হচ্ছে স্পেনের জাতীয় ফুটবল দলের খেলোয়াড়। চলুন তাহলে জেনে নেই কাকে বিয়ে করেছেন সার্জিও রামোস।

রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে !!!

রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে
রিয়াল মাদ্রিদের অধিনায়ক বিয়ে করছেন কাকে

রাশিয়া বিশ্বকাপ ২০১৮ তে স্পেন ছিলো তারকা ঠাসা বড় দলগুলোর মধ্যে একটি। তবে ২০১৮ বিশ্বকাপে স্পেনের অর্জন খুবই কম ছিলো তাদের তুলনায়।

সেই হিসেবে বলতে গেলে বিশ্বকাপের পরে দিনগুলো হয়তো মোটে ও ভালো কাটছিলো না স্পেনের ফুটবলার Sergio Ramos এর।

তবে এখন হয়তো তিনি বিশ্বকাপ আসরের দুঃখ ভুলে গিয়ে নতুন ভাবে জীবনটাকে শুরু করতে চান। আর তাইতো নিজের বহু দিনের প্রেমিকা Pilar Rubio কে রোম্যান্টিক ডিনারে নিয়ে গিয়ে বিয়ের প্রস্তাব দেন।

এবার চলুন জেনে নেই সার্জিও রামোস ও পিলার রুবিও, এদের দুজনের জীবনের কিছু গোপন কথা!

সার্জিও রামোস আর পিলার রুবিও প্রেম করছেন ২০১২ সাল থেকে। আর তাদের জীবনের সব চেয়ে বড় গোপন সত্য এই যে তাদের এখনো বিয়ে হয়নি, ছবিতে দেখতে পাচ্ছেন কিছুদিন আগে তাদের এনগেজমেন্ট হয়েছে, তবে তাদের কিন্তু ১জন বা ২জন নয়, ৩জন সন্তান আছে।

হ্যা, ঠিকই শুনেছেন, সার্জিও রামোস আর পিলার রুবিওর এখনো বিয়ে না হলেও তাদের ৩ জন সন্তান আছে। এখানেই শেষ হয়। আরো কিছু গোপন তথ্য এখনো বাকি আছে।

সার্জিও রামোসের বর্তমান বয়স এখন ৩২ বছর, কিন্তু পিলার রুবিওর বয়স এখন ৪০ বছর! যদিও তারকাদের বয়স খুব একটা বোঝা যায় না কারন তারা তাদের চেহারা ও শরীরের যত্ন নেন অনেক, আর প্রচুর অর্থ খরচ করেন নিজেদের যৌবন ধরে রাখতে।

যাই হোক, কিছুদিনের মধ্যেই হয়তো Sergio Ramos আর Pilar Rubio বিয়ে করে ফেলবেন, যারা বিয়ের আগেই ৩ সন্তানের জনক ও জননী।

Pilar Rubio হচ্ছেন একজন টিভি উপস্থাপিকা। ফুটবলার ও টিভি উপস্থাপিকার এই জুটি যেনো সব সময় আমরা দেখতে পাই সেই কামনাই রইলো।

এই খবরের পোষ্টে যেই ছবিটি দেখতে পাচ্ছেন সেই ছবিটি Sergio Ramos ইন্সটাগ্রামে পোষ্ট করছেন আর বলেছিলেন, “She said yes. I love you forever.”

ফুটবল তারকাদের খবর সবার আগে জানতে চাইলে আমাদের Bangla News Paper ওয়েবসাইটে প্রতিদিন ভিজিট করতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *