মুক্তামণি আর নেই ( ভিডিও )

মুক্তামণি আর নেই

মুক্তামণি আর নেই এই পৃথিবীতে। শত চেষ্ট করে ও ডাক্তাররা সুস্থ করতে পারলো না মুক্তামণিকে। হয়তো আল্লাহর ইচ্ছা ছিলো এই পবিত্র রমজান মাসে মুক্তামণিকে চিরকালের জন্য শান্তি দিবেন। আজ ২৩ মে ২০১৮ বুধবার সকাল ৮ টার দিকে ১২ বছর বয়সে ( ৬ রমজান ) সবাইকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছে মুক্তামণি। বিস্তারিত ভিডিও তে।

মুক্তামণি আর নেই ( ভিডিও )

ছোট বেলায় হাতে একটা গোল কি যেনো হয়েছিলো মুক্তামনির। এরপর থেকে সেটা আস্তে আস্তে বড় হতে থাকে এবং পুরো হাতে ছড়িয়ে গিয়ে একসময় হাতটা গাছের কান্ডের আকার ধারণ করে।

মুক্তামণি আর নেই
মুক্তামণি আর নেই

এরপরে চিকিৎসা হচ্ছিলো, কিছুটা সুস্থ ও হয়ে উঠেছিলো মুক্তামণি। কিন্তু জানা গেছে ২০১৭ সালের ডিসেম্বরে তাকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয় হাসপাতাল থেকে।

বাড়িতে যাবার পর থেকেই মুক্তামণির অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে ২০১৮ সালের পবিত্র রমজান মাসে মহান আল্লাহ মুক্তামণিকে চিরকালের জন্য শান্তি দেন। সবাই দোয়া করবেন এই ১২ বছর বয়সের মেয়েটির জন্য।

এই মেয়েটির পরিবারের জন্য ও দোয়া করবেন যেনো আল্লাহ তাদের মেয়ের শোক সহ্য করার শক্তি দেন।

হয়তো আরো উন্নত চিকিৎসা হলে বাঁচানো যেতো মুক্তামণিকে। হয়তো বিদেশের ডাক্তারদের দিয়ে চিকিৎসা করালে আজকে আমাদের মাঝে থাকতো মুক্তামণি। কিন্তু সবই আল্লাহ ইচ্ছা, তবে আমাদের দেশের চিকিৎসা ব্যবস্থা আরো উন্নত হওয়া দরকার।

সব প্রানীকেই মৃত্যুর স্বাদ গ্রহন করতে হবে। আল্লাহ কখন কাকে কিভাবে মৃত্যু দিবেন সেটা একমাত্র আল্লাহই ভালো জানেন। সবাই সবার জন্য দয়া করবেন যেনো আমাদের কারো সন্তানকে আল্লাহ সব রকম অসুখ থেকে রক্ষা করেন।

Bangla News Paper ভিজিট করুন প্রতিদিন সবার আগে প্রধান খবর গুলো পেতে চাইলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *