১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি ( ভিডিও )

১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি

১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি আজকে আপনারা সেই সব কাজ গুলো দেখবেন ভিডিও তে। এছাড়া ও মেসির এমন কিছু গোল আপনারা ভিডিও তে দেখতে পাবেন যা দেখার পরে আপনারা বুঝতে পারবেন যে মেসি আসলে কেমন ফুটবলার।

১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি ( ভিডিও )

অবশই এখনকার সময়ে রোনালদো আর নেইমার অনেক ভালো খেলোয়ার। ২০১৮ ফুটবল বিশ্বকাপে মেসি এখনো তেমন কিছুই করতে পারেনি বলে সবাই না না রকম ভাবে বাজে মন্তব্য করছেন মেসিকে নিয়ে।

১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি
১০টি কাজ যা মেসি ছাড়া অন্য কোনো ফুটবলার পারে নি

অবশ্যই সমর্থকদের অধিকার আছে সমালোচনা করা। একজন মানুষ সব সময় ভালো খেলে না। তবে অনেকে আবার এইসব কিছুর মাঝে ও মেসির কিছু স্মৃতিকে সামনে নিয়ে এসে নিজের মনকে শান্তি দিতে চান।

তাই তো মেসি ভক্তদের জন্য আমরা নিয়ে এসেছি মেসির কিছু বিশেষ মুহূর্ত যা দেখলে আর্জেন্টিনা সমর্থকদের ভাল লাগবে। আর্জেন্টিনাকে সবাই মেসির জন্যই সমর্থন করে।

খুব অল্প বয়স থেকেই নিজের ভালো খেলার জন্য জনপ্রিয় হতে থাকেন মেসি। আস্তে আস্তে ভিন্নরকম ফুটবল খেলার কারনে সবার মনে জায়গা করে নিতে থাকেন। কিন্তু মেসি ভক্তদের মনে একটাই কষ্ট যে মেসি আর্জেন্টিনাতে থাকার সময়ে কোনো বিশ্বকাপ পায়নি আর্জেন্টিনা।

২০১৪ সালে ফাইনাল খেলেছিলো আর্জেন্টিনা, কিন্তু শেষ রক্ষা হয়নি। ম্যাচের একেবারে শেষ সময়ে গোল করে জার্মানি বিশ্বকাপ জিতে নেয়।

বিশ্বকাপ জিততে হলে পুরো দলকে ভালো খেলতে হয়। কারন বিশ্বকাপে ভুলের কোনো জায়গা নেই। আর এবার মেসি যে নিজের সেরাটা দিতে পারেনি সেটা আমরা সবাই জানি। তবে যে খেলা পারে সে যে কোনো সময় জ্বলে উঠতে পারে। শুধু একটু আগুন দরকার।

বিশ্বকাপ খেলে এমন প্রতিটা দলই ভালো খেলে। ভালো না খেললে তো বিশ্বকাপ খেলার সুযোগই পেতো না। আর কেউ দেশ দেখে দল সমর্থন করে সমর্থন করে খেলোয়াড়ের খেলা দেখে।

মেসির খেলার ধরন অন্য রকম। ওর খেলার সাথে কারো খেলার কোনো মিল নেই। অনেক সময় ১০ টা গোল দেখে ও মন ভরে না। আবার অনেক সময় একটা সামান্য পাস বা কিক বার বার দেখতে ইচ্ছা করে।

ফুটবল এমনই একটি খেলা যে খেলা যুগে যুগে উন্নতি হচ্ছে ভালো ভালো কিছু খেলোয়ারদের জন্য। আর এই খেলাতে মাঠের প্রতিটা খেলোয়ার একসাথে নিজের কেরামতি দেখানোর সুযোগ পায় আর একটি নির্দিষ্ট সময়ে খেলা শেষ হয় বলে এর জনপ্রিয়তা অন্য খেলাগুলোর চেয়ে অনেক বেশি।

ফুটবল নিয়ে সব খবর সবার আগে পেতে থাকুন আমাদের ওয়েবসাইট Bangla News Paper এর সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *