রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি – ফুটবল বিশ্বকাপ ২০১৮

রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি ফুটবল বিশ্বকাপ ২০১৮

রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি খেলার আগে, পরে ও খেলা চলাকালীন সময় লাইভ আপডেট পাচ্ছেন আমাদের ওয়েবসাইটে। ২৫ জুন বাংলাদেশ সময় রাত ৮ টায় শুরু হবে উরুগুয়ে বনাম রাশিয়া ফুটবল ম্যাচটি। চলুন বিস্তারিত জেনে নেই।

রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি – ফুটবল বিশ্বকাপ ২০১৮

রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি ফুটবল বিশ্বকাপ ২০১৮
রাশিয়া বনাম উরুগুয়ে সরাসরি ফুটবল বিশ্বকাপ ২০১৮

রাশিয়া ( o ) বনাম উরুগুয়ে ( ৩ )

উরুগুয়ের জয়। এখনো পর্যন্ত কোনো ম্যাচ হারেনি উরুগুয়ে এবার রাশিয়া বিশ্বকাপে। আর রাশিয়ার মাটিতে রাশিয়াকে এবার বিশ্বকাপে প্রথমবার হারালো উরুগুয়ে তা ও গোল শূন্য করে। উরুগুয়ে কে অভিনন্দন।

৯০ মিনিটঃ গোল!!! Edinson Cavani উরুগুয়ের হয়ে আরো একটা গোল করে দিলো আর ম্যাচে উরুগুয়ের জয় নিশ্চিত করে দিলো। অন্য দিকে গোল শূন্য রাশিয়া।

৮৫ মিনিটঃ ম্যাচ প্রায় শেষের দিকে। ২ ম্যাচের প্রথম দিকেই ২ গোল করে এগিয়ে উরুগুয়ে আর গোল শূন্য রাশিয়া গোলের দেখা পায়নি এখনো। হয়তো গোল শূন্য হয়েই তারা তাদের এই বিশ্বকাপে প্রথম হার হবে।

৭৭ মিনিটঃ ম্যাচের শেষ অর্ধেক সময়ে এখনো কোনো গোলের দেখা নেই। দুই দলই খেলে যাচ্ছে। উরুগুয়ে চাচ্ছে ম্যাচ তাড়াতাড়ি শেষ করতে আর রাশিয়ার প্লেয়ারদের গোল করতে না দিতে। আর রাশিয়া চাচ্ছে গোল করতে।

৬২ মিনিটঃ এবার ২০১৮ বিশ্বকাপে রাশিয়া খুব ভালো খেলেছে। সেই হিসেবে আজকে যদি উরুগুয়ে রাশিয়াকে গোল শূন্য রাখতে পারে তাহলে উরুগুয়েকে বেশ শক্ত প্রতিপক্ষ হিসেবেই মানা হবে। তবে এই ম্যাচের আগেই রাশিয়া ও উরুগুয়ে দুই দলই পরবর্তী পর্বে যাবার রাস্তা করে নিয়েছে আগের ২ ম্যাচ জিতে।

৫৭ মিনিটঃ ম্যাচের শেষ অর্ধেকের খেলা চলেছে। এখনো রাশিয়া কোনো গোলের দেখা পায়নি আর উরুগুয়ে আগের ২ গোল নিয়েই ম্যাচ নিজেদের দখলে রেখে বসে আছে।

অর্ধেক সময়ঃ খেলার অর্ধেক সময় শেষ। ২ গোল করে ম্যাচ নিজেদের দখলে রেখেছে উরুগুয়ে। এখনো পর্যন্ত গোলের দেখা পায়নি রাশিয়া। তাহলে কি এই ম্যাচ উরুগুয়ে জিতবে নাকি রাশিয়া ঘুরে দাড়াতে পারবে খেলার শেষ অর্ধেক সময়ে? তবে লাল কার্ড পবার কারনে রাশিয়ার প্লেয়ার একজন কমে গেছে।

৩৬ মিনিটঃ রাশিয়ার Igor Smolnikov কে লাল কার্ড দেখিয়েছেন রেফারি।

২৮ মিনিটঃ রাশিয়ার আরো একজন প্লেয়ারকে হলুদ কার্ড দেখানো হয়েছে যার নাম Igor Smolnikov.

২৩ মিনিটঃ গোল!!! উরুগুয়ে আরো একটা গোল করেছে। এবার গোলটি করেছে Diego Laxalt, আর এই গোলের মাধ্যমে উরুগুয়ে এগিয়ে যাচ্ছে তাদের জয়ের পথে। তবে এখনো অনেটা সময় বাকি আছে। রাশিয়া অ চেষ্টা করে যাচ্ছে।

২০ মিনিটঃ ম্যাচের বেশ কিছু সময় পার হয়ে গেছে। সব দিক দিয়েই এখনো এগিয়ে উরুগুয়ে। তাহলে কি আজকের ম্যাচে উরুগুয়েই জিতবে!

১০ মিনিটঃ Luis Suárez ম্যাচের ১০ মিনিটে গোল করে উরুগুয়েকে এগিয়ে নিয়ে যাচ্ছে জয়ের দিকে।

৯ মিনিটঃ রাশিয়ার প্লেয়ার Yury Gazinsky কে হলুদ কার্ড দেখিয়েছেন রেফারি।

খেলা শুরু হয়ে গেছে সময় মতো।

২০১৮ ফুটবল বিশ্বকাপ হচ্ছে অঘটনের বিশ্বকাপ। কোন দল কখন জ্বলে উঠবে সেটা বলা খুবই মুশকিল। অন্য ম্যাচ গুলোতে তো একটু ধারণা করে বলা যাচ্ছিলো যে কারা জতবে। তবে এই ম্যাচে রাশিয়া এগিয়ে থাকলে ও উরুগুয়ে ও কোনো অংশে কম না।

উরুগুয়ে বনাম রাশিয়া ম্যাচ জিতলে বা হারলে কোনো দলেরই কোনো লাভ বা ক্ষতি হবে না। এই ম্যাচটা শুধু এটা বোঝার জন্য যে কার শক্তি কতো বেশি। যদি ও রাশিয়া আর উরুগুয়ে এই দুই দলই ভালো খেলছে, তাই আজকের ম্যাচটাতে দারুণ লড়াই হবে বলে ধারণা করা যাচ্ছে।

রাশিয়া ও উরুগুয়ে হচ্ছে Group A এর ৪টি দলের মধ্যে ২টি। উরুগুয়ে ও রাশিয়া, এই দুই দলই পরের রাউন্ডে যাচ্ছে কারন দুই দলেরই পয়েন্ট ৬। Group A এর অন্য দুই দল হচ্ছ মিশর ও সৌদি আরব যাদের দুজনের পয়েন্ট শূন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *