রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো !!!

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো সেটা নিয়ে ছিলো অনেকে মনে হাজারটা প্রশ্ন। তবে এবার রোনালদো নিজেই সেই সব প্রশ্নের উত্তর দিয়ে দিলেন। চলুন জেনে নেই রোনালদোর রিয়াল মাদ্রিদ ছাড়ার কারন।

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো !!!

রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো
রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়লেন কেনো

অনেকেই হয়তো খবরটা জানতেন না, আবার অনেকেই হয়তো জানতেন যে ক্রিশ্চিয়ানো রোনালদো আর রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন না। তবে এটা কেউই জানতো না যে কি কারনে রিয়াল মাদ্রিদের মতো ক্লাব ছেড়ে জুভেন্টাস নামক ইতালির এক ক্লাবে যোগ দিয়েছেন রোনালদো।

এই ব্যাপারে রোনালদো নিজেই বলেন যে তিনি এখনো তরুণ আছেন আর তিনি চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। যদিও তার বয়স ৩৩ বছর কিন্তু তিনি এখনো নিজেকে তরুণ ভাবেন আর তিনি এটা ও বিশ্বাস করেন যে তিনি ফুটবল মাঠের যে কোনো চ্যালেঞ্জের সাথে মোলাবেলা করতে প্রস্তুত।

স্পোর্টিং লিসবন > ম্যাঞ্চেস্টার ইউনাইটেড > রিয়াল মাদ্রিদ > জুভেন্টাস। এটাই ছিলো রোনালদোর ক্লাব পরিবর্তনের ইতিহাস। তবে যেখানে সবাই ক্যারিয়ারের শেষ সময়ে এসে কাতার কিংবা চিনের কোনো ক্লাবে যোগ দিতে চান। তবে সেখানে রোনালদো কেনো ইতালি কে বেছে নিলেন সেটা নিয়ে ও অনেকে মনে ছিলো নানা রকম প্রশ্ন। কারন তিনি হচ্ছেন বিশ্বের সেরা ফুটবল তারকাদের একজন।

এই প্রসঙ্গে রোনালদো বলেন যে চ্যাম্পিয়ান্স লিগের কোয়াটার ফাইনালে আমি জুভেন্টাসের বিপক্ষে খেলার সময় দারুণ একটা গোল করেছিলাম। তখন জুভেন্টাসের সমর্থকরা দাঁড়িয়ে হাতে তালি দিয়ে আমাকে সমর্থন করেছিলো। জুভেন্টাসের সমর্থকদের সেই ভালোবাসা আর সমর্থনের কথা আমি ভুলতে পারিনি।

রোনালদো আরো বলেন যে জুভেন্টাসকে তিনি সাফল্য এনে দিতে চান। ভালো খেলে প্রামান করে দিতে চান যে তার জুভেন্টাসে আসার সিদ্ধান্তটা সঠিক ছিলো। তিনি এটাও বলেছেন যে তিনি ক্লাব পরিবর্তনের সিদ্ধান্ত ঠান্ডা মাথায় নিয়েছেন, কোনো তাড়াহুড়ো করেননি সিদ্ধান্ত নেয়ার ব্যাপারে।

অনেকেই শুধু মাত্র রোনালদোর জন্য রিয়াল মাদ্রিদকে সমর্থন করতেন। তবে এখন তো রোনালদোকে আর রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে দেখা যাবে না। সেই জন্য হয়তো কোটি রিয়াল মাদ্রিদ সমর্থকের মনে কষ্ট লাগবে।

তবে যারা রিয়াল মাদ্রিদের না, শুধু মাত্র রোনালদোর ভক্ত, তারা এতক্ষণে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাস সমর্থক হয়ে গেছেন।

ফুটবল জগতের সর্বশেষ খবর সবার আগে জানতে Bangla News Paper ওয়েবসাইটের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *