লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি !!!

লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি

লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি বসানো হবে এটা শুনে কি অবাক লাগছে? লন্ডনের মাদাম তুসো জাদুঘরে আগে থেকেই ছিলো অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কাজল, কারিনার মোমের মূর্তি। তাদের সাথে এখন যোগ হবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মূর্তি, চলুন জেনে নেই বিস্তারিত।

লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি !!!

লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি
লন্ডনের জাদুঘরে দীপিকার মোমের মূর্তি

লন্ডনের মাদাম তুসো জাদুঘরে জায়গা পেতে যাচ্ছে নিজের মূর্তি, এমন খবর পেয়ে দীপিকা যেনো আকাশের চাঁদ হাতে পাবার মতো খুশি হয়েছেন। কারন তিনি মাত্র একবার ছোট বেলায় বাবা মায়ের সাথে মাদাম তুসো জাদুঘরে গিয়েছিলেন।

আর এখন তিনি সেই জাদুঘরের জায়গা করে নিচ্ছেন, এটা তার কাছে খুবই আনন্দের বেপার। মাদাম তুসো জাদুঘরে কর্তৃপক্ষ যখন তাকে প্রথম ফোন করে জানিয়েছিলো এই ব্যাপারে তখন তিনি ভীষণ আনন্দিত হয়েছিলেন।

দীপিকা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে তার ভক্তের সাথে মাদাম তুসো জাদুঘরে তার সম্মানিত স্থান পাবার কথা জানান। তার ভক্তরাও কমেন্ট করে শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

দীপিকা ও দীপিকা ভক্তদের জন্য এটা খুবই আনন্দের বিষয়। জানা গেছে মাদাম তুসো জাদুঘর থেকেই দীপিকা লাইভ করেছিলেন ভক্তদের উদ্দেশ্যে আর সেই লাইভে প্রচুর কমেন্ট করেছিলো তার ভক্তরা।

এবার চলুন জেনেই নেই কেনো মাদাম তুসো জাদুঘরে অভিনেতা ও অভিনেত্রীদের মোমের মূর্তি রাখা হয়? আসলে মোম সহজে নষ্ট হয় না, এটা আমরা সবাই জানি। তাই হয়তো মোম দিয়েই মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষ অভিনেতা ও অভিনেত্রীদের মূর্তি বানায়।

হয়তো যুগের পর যুগ মানুষদের অভিনেতা ও অভিনেত্রীদের সাফল্যের সময়টা তুলে ধরার জন্য আর তারা দেখতে কেমন সেটা ভবিষ্যতে সবাইকে দেখানোর জন্যই মূর্তি বানাচ্ছে মাদাম তুসো জাদুঘর।

অভিনেতা ও অভিনেত্রীদের গোপন খবর সবার আগে পেতে থাকুন Bangla News Paper ওয়েবসাইটের সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *