সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা

সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা

সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা এমন কথা শুনে অবাক হচ্ছেন? অবাক হবার মতোই কথা। সাইফ আলি খানের ২য় স্ত্রী কারিনা কাপুর নিজের মুখে স্বীকার করেছেন যে তিনি সাইফের ও তার প্রথম স্ত্রী অমৃতা সিং এর ছেলে মেয়ের মা হতে চান না। কেনো তিনি এই কথা বললেন? চলুন জেনে নেই বিস্তারিত। 

সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা

সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা
সাইফের ছেলে মেয়ের মা হতে চান না কারিনা

সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী কারিনা কাপুরের সাথে সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিং এর সম্পর্ক বেশ ভালো। এমন কি অমৃতা সিং ও সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম ও মেয়ে সারার সাথে কারিনার কাপুরের সম্পর্ক ও বেশ ভালো। তাহলে কেনো কারিনা কাপুর বললেন যে তিনি ইব্রাহিম ও সারার মা হতে চান না?

কারন হিসেবে কারিন কাপুর বলেছেন যে সারা ও ইব্রাহিমের কাছে অমৃতা সিং এর মতো মা আছে। সেখানে কেনো তারা আমাকে মা হিসেবে গ্রহন করবে? আমি সাইফের সাথে বিয়ের আগে ও পরে সব সময় বলে এসেছি যে আমি ওদের বন্ধু হতে চাই। আমি সারা ও ইব্রাহিমের সাথে ভালো বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতে চাই। ওদের প্রয়োজনে সব সময় ওদের পাশে থাকতে চাই।

কারিনা কাপুর আরো বলেন যে অমৃতা সিং যেভাবে সারা আর ইব্রাহিমকে মানুষ করছে তাতে সারা আর ইব্রাহিমের অন্য কোনো মায়ের প্রয়োজন হবে না। আমি কখনো সারা আর ইব্রাহিমের কাছে মায়ের অধিকার আদায় করার চেষ্টা করতে চাই না, ওদের ভালো বন্ধু হতে চাই।

এছাড়া সারা এখন বলিউডে পা দিয়েছে। সারাকে নিয়ে মন্তব্য করতে গিয়ে কারিনা বলেন যে তিনি সারার মধ্যে স্টার হবার যোগ্যতা দেখতে পেরেছেন। ছোট বেলা থেকেই তার প্রতিভা দেখে ভবিষ্যতে সারা আলি খান অনেক বড় সুপার স্টার হবেন বলে তিনি আশা করেন।

হয়তো কারিনা কাপুর সারা ও ইব্রাহিমের সৎ মা হতে চান না। তাই হয়তো তিনি সারা ও ইব্রাহিমে বন্ধু হতে চান। এমন ঘটনা খুব একটা দেখা যায় না।

বলিউডের এমন সব তাজা খবর সবার আগে পেতে চাইলে অবশ্যই আমাদের এই Bangla News Paper ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।

© www.bangla-news-paper.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven − 1 =