সানি লিওনের প্রথম সেক্স – বাংলা চটি গল্প

সানি লিওনের প্রথম সেক্স বাংলা চটি গল্প

সানি লিওনের প্রথম সেক্স বাংলা চটি গল্প তে আপনারা জানতে পারবেন কিভাবে সানি লিওন জনপ্রিয় হয়েছিলো নষ্ট জগতে আর কিভাবে সানি লিওনের ভার্জিনিটি শেষ করেছিলো ওর প্রেমিক ওর সাথে প্রেমের অভিনয় করে। চলুন তাহলে আজকের bangla choti golpo 2018 সানি লিওনের প্রথম সেক্স শুরু করি।

সানি লিওনের প্রথম সেক্স – বাংলা চটি গল্প

সানি লিওনের প্রথম সেক্স বাংলা চটি গল্প
সানি লিওনের প্রথম সেক্স বাংলা চটি গল্প

সানি লিওন ছিলো বাবা মার একমাত্র মেয়ে। বাবা মা খুব আদর করতো ওকে। সানি লিওনের কোনো কাজে বাধা দিতো না ওর বাবা মা। হয়তো বেশি আদর পেয়েই সানি লিওন আস্তে আস্তে ভুল পথে পা দিচ্ছিলো।

এই ইন্টারনেটের যুগে স্কুল কলেজের মেয়েরা যেনো সব সময় স্বপ্নের জগতে বসবাস করে। বিভিন্ন মুভি বা ইন্টারনেটে যা দেখে তা ই বিশ্বাস করে। আর সোশ্যাল মিডিয়ার যুগে সবাই চায় জনপ্রিয় হতে, এক কথায় একটু বেশি লাইক বা ফলোয়ার পেতে।

সানি লিওনের স্কুলের বন্ধুরা তেমন ভালো ছিলো না। আর অনেক ছেলে বন্ধু ছিলো সানি লিওনের যেটা ওর বাবা মা পছন্দ করতো না কিন্তু কখনো এর জন্য শাসন ও করেনি। কারন একমাত্র মেয়ে, শাসন করতে কষ্ট লাগে, তাই।

সানি লিওন দেখতে অনেক সুন্দর আর হট ছিলো। অবশ্যই অনেক ছেলে সানি লিওনকে পছন্দ করতো আর প্রোপোজ ও পেতো প্রায় প্রতিদিন যখন নতুন কলেজে ভর্তি হয়েছিলো।

ইতিমধ্যে সানি লিওনের সাতে চলে এসেছে মোবাইল, মানে কলেজে ওঠার পরে ওর আব্বু অনেক মুটামুটি দামী মোবাইল কিনে দিয়েছে। যদিও সানি লিওনের আম্মু চায়নি এখনই মেয়ের হাতে মোবাইল দিতে, তবে সানি লিওন অনেক আব্দার করেছিলো তাই ওর বাবা মেয়ে আবদার ফেরাতে পারেনি।

ফেসবুকে কলেজের বন্ধুদের সাথে প্রতিদিন কথা হয়তো সানি লিওনের। প্রায় সময় নিজের হট ছবি আপলোড করতো সানি লিওন যা দেখে অনেক ছেলেই ওর প্রেমে না পরলে ও মনে মনে অনেক বাজে ছেলেই ঠিক করে ফেলেছিলো ওকে gf বানিয়ে ওর সাথে একবার হলেও সেক্স করবে।

সানি লিওনের হট ছবি দেখেই হয়তো অনেক ছেলে সানি লিওনের সেক্স করতে চাইতো তবে সানি লিওন চাইতো জনপ্রিয় হতে। মনে মনে সে স্বপ্ন দেখতো নায়িকা হবার।

কলেজের একটা ছেলের সাথে সানি লিওনের খুব ভালো বন্ধুত্ব হয়েছে। ছেলেটা ভালো না, তবে দেখলে মনেহয় যেনো ওর মতো ভালো ছেলে দুনিয়াতে আর একটাও নেই। নাম তাশরিফ।

তাশরিফ মেয়েদের দিয়ে ব্যবসা করে। সুন্দরী মেয়েদের পটিয়ে প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের সাথে সেক্স করে সেই সেক্স করার ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয় আর সেই ভিডিও থেকে অনেক টাকা উপার্জন করে।

তাশরিফের নজর পরেছিলো সানি লিওনের উপর, তাই সে সানি লিওনের সাথে বন্ধুত্বের নাটক করে ওকে প্রেমের ফাঁদে ফেলে। সানি লিওন ও তাশরিফের ফাঁদে পা দেয়। এই রকম ভুল প্রায় সব মেয়েই করে থাকে। সব মেয়েদের মনে রাখা উচিত, যেই ছেলে আপনাকে সত্যিই ভালোবাসে আর বিয়ে করতে চায়, সেই ছেলে কখনোই চাইবে না বিয়ের আগে নিজের প্রেমিকার সাথে সেক্স করতে।

যাই হোক, তাশরিফ ওর ভালোবাসার দোহাই দিয়ে সানি লিওনকে ওর সাথে সেক্স করতে রাজি করে। আর সানি লিওন ও ছিলো অনেক ফিল্মি একটা মেয়ে, মানে ফিল্ম বা ছবিতে যা দেখানো হয় সেই রকম ভাবে নিজের জীবনকে যারা সাজাতে চায় তাদের সাধারণ ফিল্মি বলা হয়।

নিজের জীবনের প্রথম সেক্সকে একটু ফিল্মি টাইপের করার জন্য সানি লিওনের বাসা যখন খালি ছিলো তখন সানি লিওন ওর bf তাশরিফকে ওদের বাসায় আসতে বলে।

সানি লিওন আগে থেকে তৈরী ছিলো সেক্স করার জন্য, সে হট ড্রেস পরে অপেক্ষা করছিলো যখন ওর আব্বু আম্মু কোনো এক কাজে বাসার বাইরে গিয়েছিলো।

তাশরিফ কি আর এই সুযোগ ছাড়বে! সানি লিওন যখন তাশরফকে ফোন করে বলেছিলো যে ওর আব্বু আম্মু বাইরে গেছে, বাসায় আসতে দেরি হবে, আর ও হট ড্রেস পরে অপেক্ষা করছে জীবনে প্রথম সেক্স করে নিজের ভার্জিনিটি শেষ করার জন্য, এমন কথা শুনে তাশরিফ দৌড়ে চলে এসেছিলো সানি লিওনের বাসায়।

তাশরিফ এসে দেখে যে সত্যিই সানি লিওন বাসায় একা আর ওর পরনে ছিলো ছোট স্কার্ট আর ব্রা যা দেখে তাশরিফের তো ১২ টা বেজে গেলো। আগে তাশরিফ অনেক মেয়ের সাথে সেক্স করেছে কিন্তু তারা ছিলো পতিতা। এই প্রথম কোনো ভার্জিন মেয়েকে অর্ধ নগ্ন অবস্থায় দেখে আর তর সইছিলো না তাশরিফের।

সে সানি লিওনের উপরে ঝাপিয়ে পরে চুমাচুমি করছিলো। অনেক্ষন চুমাচুমি করলো সানি লিওন আর তাশরিফ। তারপর পকেট থেকে কনডম বের করে। পরে নিজের পেন্ট খুলে নুনতে লাগিয়ে নিলো কনডম আর অন্য দিকে সানি লিওন শরীর থেকে ব্রা খুলে ফেলে ছিলো দূরে।

প্রথমবার সেক্স করলে যে একটু বেথা লাগে সেটা সানি লিওন জানতো, তাই একটু ভয়ে ভয়ে ছিলো। সেক্স করার যখন শুরু করতে যাবে তখন তাশরিফ কায়দা করে সানি লিওনকে বললো যে আমাদের জীবনের প্রথম সেক্স করার ভিডিও করে রাখলে ভালো হতো না?

ফিল্মি মেয়ে সানি লিওন তো এক কথায় রাজি হয়ে গেলো। এই সুযোগে তাশরিফ সানি লিওনের প্রথম সেক্স করার ভিডিও রেকর্ড করা শুরু করলো নিজের মোবাইলে।

উলঙ্গ অবস্থায় বিছানাতে গড়াগড়ি করলো দুজন অনেকক্ষন। তারপর তাশরিফ নিজের শক্ত নুনুটা এক ধাক্কায় সানি লিওনের নুনুর ভেতরে ঢুকিয়ে দিলো। সানি লিওন বেথায় চিৎকার করে উঠলো।

সাধারণ এভাবে সেক্স করে না কেউ তার প্রিয় মানুষের সাথে। আস্তে আস্তে সেক্স করে, তবে তাশরিফ তো আর সানি লিওনকে ভালোবাসে না, শুধু সেক্স করার জন্য ভালোবাসার অভিনয় করছে তাই সানি লিওনের বেথা লাগছে নাকি ভালো লাগছে সেই দিকে কোনো খেয়াল নেই ওর।

অন্য দিকে চুদাচুদির ভিডিও রেকর্ড হচ্ছে তাশরিফের মোবাইলে। তাশরিফ লাগাতার সেক্স করেই যাচ্ছে আর সানি লিওন বেথায় উহহহ আহহহ করে শব্দ করছে। ভার্জিনিটি পর্দা ফেটে গিয়ে রক্ত পরছে সানি লিওনের নুন দিয়ে আর অন্য দিকে তাশরিফ নিজের মতো চোদাচুদি করে যাচ্ছে মনের আনন্দে।

বেশকিছুক্ষন চুদাচুদি করে মাল বের করে অনেকক্ষন সানি লিওনের দুধ টিপলো তাশরিফ। তারপর বিছানা থেকে উঠে পেন্ট আর গেঞ্জিটা পরে মোবাইলে সানি লিওনের জীবনের প্রথম সেক্স ভিডিও টা সেভ করে চলে গেলো।

তাশরিফ যাবার আগে একবার ফিরে ও তাকায়নি বিছানায় পরে থাকে সানি লিওনের দিকে। সানি লিওন তখন ও বেথায় কোকাচ্ছিলো আর চোখ দিয়ে পানি পরছিলো সানি লিওনের।

তাশরিফের এমন ব্যবহার আর এভাবে সেক্স করে চলে যাওয়া দেখে সানি লিওন বুঝে গেছিলো যে সে তার জীবনে অনেক বড় একটা ভুল করে ফেলেছে যেই ভুল কখনো শোধরানো যাবে না, আর সেই ভুলের মাশুল তাকে দিতে হবে যতো দিন সে বেঁচে থাকবে।

আর এই দিকে তাশরিফের কাজ শেষ। সে সানি লিওনের সাথে চুদাচুদি করে ভিডিও করে ফেলেছে। আর ভার্জিন মেয়েদের প্রথম সেক্স করার ভিডিও সে অনেক চড়া দামে বিক্রি করে খারাপ ওয়েবসাইট ওয়ালাদের কাছে।

সানি লিওনের জনপ্রিয় হবার যে ইচ্ছা ছিলো সেটা পূরণ হয়ে গেলো, রাতারাতি সানি লিওনের প্রথম সেক্স করার ভিডিও ছড়িয়ে পরলো সব বাজে ওয়েবসাইটে। আর সেই সাথে নষ্ট হয়ে গেলো একটি মেয়ের জীবন।

 

সানি লিওনের প্রথম সেক্স চুদা চুদির গল্প তে তাশরিফের মতো আমাদের সমাজে এমন অনেক তাশরিফ আছে যারা হাজার হাজার মেয়ের জীবন নষ্ট করছে প্রেমের ফাঁদে ফেলে।

সানি লিওনের প্রথম সেক্স bangla new choti golpo তে সানি লিওন যেই ভুল করেছে এমন ভুল আমাদের সমাজের প্রায় সব মেয়েই করে থাকে।

স্কুল কলেজ বা ভার্সিটি পড়ুয়া মেয়েদের কখনোই বাবা মা এর অনুমতি ছাড়া কোনো কিছু করা ও উচিত তা, তেমনি বাবা মায়ের কাছে কোনো কথা লুকানো ও উচিত না।

কারন সানি লিওনের প্রথম সেক্স চুদাচুদির গল্প এর তাশরিফের মতো ছেলে অনেক থাকে স্কুল কলেজে। তারা প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের সাথে চোদাচুদি করে।

সানি লিওনের প্রথম সেক্স চোদাচুদির গল্প থেকে সব মেয়েদের শিক্ষা নেয়া উচিত আর তাশরিফের মতো ছেলেদের মনে রাখা উচিত যে সে অন্য মেয়ের সাথে যা করছে তা একদিন তার মেয়েদের সাথে ও হতে পারে।

অনেক মেয়েরা আবার বড় বড় দুধ দেখিয়ে ছবি আপলোড দেয় ইন্টারনেটে। তারাই বেশি টার্গেট হয়ে থাকে, তাই মেয়েদের উচিত নিজের ছবি নিজের কাছেই রাখা। আর যদি জনপ্রিয় হবার ইচ্ছা থাকে হট ছবি দেখিয়ে তাহলে বিপদে পরতে হতে পারে ভবিষ্যতে, যেমন বিপদে পরেছিলো সানি লিওন।

আশা করি bangla choti kahini সানি লিওনের প্রথম সেক্স পড়ে সব সময় সাবধান থাকবেন বিয়ের আগে সেক্স করা নিয়ে।

এমন আরো bangla choti story পড়তে চাইলে ভিজিট করুন Bangla Choti Golpo অথবা বাংলা চটি গল্প যেখানে আপনি পাবেন সানি লিওনের প্রথম সেক্স bd choti এর মতো অনেক bangla choti list যা আপনাদের ভালো লাগবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *