সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য

সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য

সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য এই কথাটার মানে কি? এমন কি কাজ ছিলো যার জন্য কোনো প্রস্তুতি ছিলো না সানি লিওনের? চলুন তাহলে বিস্তারিত জেনে নেই যে কেনো সানি লিওন নিজের মুখের বললো যে সে এই কাজের জন্য প্রস্তুত ছিলো না।

সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য

সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য
সানি লিওন প্রস্তুত ছিলো না এর জন্য

আমরা সবাই জানি সানি লিওনের অতীত কেমন ছিলো। দুনিয়ার সবচাইতে জঘন্যতম কাজ করতো সে। আর অবশ্যই ছিলো দুনিয়ার জঘন্যতম মেয়েদের মধ্যে একজন। তবে এখন সেই জঘন্যতম অতীত ছেড়ে দেয়েছেন সানি লিওন কিন্তু তার অতীত তাকে ছাড়তে পারেনি।

তাই হয়তো অনেকের অনেক উৎসাহ আছে সানি লিওনের অতীত নিয়ে, তাই তো একটি ওয়েব সিরিজ বানানো হয়েছে সানি লিওনের অতীত জীবনের ঘটনা নিয়ে।

ওয়েব সিরিজ যারা সঠিক ভাবে বোঝেন না তাদের এক কথায় বোঝানোর জন্য বলতে গেলে ওয়েব সিরিজ হচ্ছে মুভি আর ফিল্ম যেই মুভি বা ফিল্ম কোনো হলে দেখানো হয় না, দেখানো হয় ওয়েবসাইটে।

যেহেতু ওয়েবসাইটে যে কোনো রকমের দৃশ্যের ভিডিও আপলোড করা যায় তাই ওয়েব সিরিজ গুলোতে অনেক নষ্টামি থাকে সাধারণ। আর সানি লিওনের ছবিতে নগ্নতা বা অর্ধনগ্নতা থাকবে না সেটা কি হয়েছে নাকি কখনো!

যাই হোক সানি লিওনের অতীত জীবন নিয়ে যে ওয়েব সিরিজ বানানো হয়েছে তার নাম “Karenjit Kaur: The Untold Story of Sunny Leone” যা অনেকেই যানেন কারন ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার।

যাই হোক, ছবিতে এমন কিছু দৃশ্য ছিলো যার জন্য প্রস্তুত ছিলো না সানি লিওন। মনে করবেন না যে নষ্টামি করা দৃশ্য গুলোর জন্য প্রস্তুত ছিলো না সানি লিওন, এটা তো ওনার মনেহয় ভালই লাগে করতে তাই তার প্রতি ছবিতেই থাকে।

সানি লিওনের অতীত জীবন নিয়ে বানানো এই ওয়েব সিরিযে সানি লিওনের মা বাবা মারা যাওয়ার দৃশ্যে অভিনয় করার জন্য তিনি প্রস্তুত ছিলেন না।

সানি লিওনের মা মারা যায় ২০০৮ সালে আর ২০১০ সালে মারা যায় সানি লিওনের বাবা। তিনি ভেবেছিলেন যে তিনি এই দৃশ্যে অভিনয় করার জন্য প্রস্তুত কিন্তু আসলে তিনি প্রস্তুত ছিলেন না।

অভিনয় করার জন্য সানি লিওনকে আবার তার বাবা মায়ের মৃত্যুর ঘটনাগুলোকে জীবন্ত করতে করতে হয়েছিলো যেটা তার কাছে ছিলো খুবই কঠিন কাজ, এমনটাই জানিয়েছেন তিনি।

সানি লিওনের খবর সবার আগে জানতে চোখ রাখুন Bangla News Paper ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *