সেক্স করার জন্য ছুটির ঘোষণা

সেক্স করার জন্য ছুটির ঘোষণা

ব্রিটেনে সেক্স টয় প্রস্তুতকারী প্রতিষ্ঠান তাদের কর্মীদের জন্য বছরে ৪ দিন সেক্স করার জন্য ছুটির ঘোষণা করেছেন যেনো কর্মীরা তার পার্টনারের সাথে যৌনতা উপভোগ করতে পারে। সেক্স করার জন্য ছুটির ঘোষণা করার কারন হিসেবে প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, যৌনতা উপভোগ করার ফলে কর্মীদের কর্ম ক্ষমতা বাড়বে, এমন ধারণা থেকেই তারা শুধুমাত্র যৌনতা উপভোগ করার জন্য ছুটি ঘোষণা করেছে।

সেক্স করার জন্য ছুটির ঘোষণা

সেক্স করার জন্য ছুটির ঘোষণা
সেক্স করার জন্য ছুটির ঘোষণা

লেলো ই একমাত্র প্রতিষ্ঠান যারা তাদের কর্মীদের যৌন সুখ ভোগ করার জন্য ছুটি দিচ্ছে। লেলো তাদের মতো অন্য সব প্রতিষ্ঠান গুলোকেও তাদের কর্মীদের বছরে কয়েকদিন পার্টনারের সাথে যৌনতা উপভোগ করার জন্য ছুটি ঘোষণা করার দাবি জানিয়েছে।

সাধারণ ছুটি আর যৌনতার জন্য ছুটির মধ্যে অনেক বেশি পার্থক্য লক্ষ্য করেছে লেলো। তাদের মতে যৌনতা উপভোগ করার জন্য ছুটি দিলে কর্মীরা অনেক বেশি খুশি হয় এবং অনেক ক্ষেত্রে কর্মীরা চাপ মুক্ত অনুভব করে।

বিশ্বের একমাত্র সংস্থা লোলো যারা তাদের কর্মীদের জন্য ছুটি বরাদ্দ করলো যৌনতা উপভোগ করার জন্য। অন্যসব সংস্থা বা প্রতিষ্ঠানগুলোতে এমন ছুটির ব্যবস্থা থাকলে দেশের অর্থনীতি আরো গতিশীল ও শক্তিশালী হবে তাদের দাবি।

কারন হিসেবে তারা বলেছে যে ব্রিটেনে তাদের চালানো এক সমীক্ষাতে তারা দেখেছে যে প্রতি ৫ জনের মধ্যে ৪ জন ব্রিটিশ যৌনতার পরে নিজেদের চাপ মুক্ত ও খুশি অনুভব করেছেন। আর এই ক্ষেত্রে ব্যক্তিগত খুশি তাদের কর্মক্ষমতা বাড়ানোর সাথে সাথে কাজের প্রতি মনোযোগ বৃদ্ধি করেছে বলে জানিয়েছে ৯৪% ব্রিটিন নাগরিক।

আজকের খবর অনেকটা আজব রকমের হলে ও অনেক ক্ষেত্রেই সত্যি যে যৌনতা উপভোগের পরে মানুষ চাপমুক্ত হয়, আর যে চাপ মুক্ত থাকে স্বাভাবিক ভাবেই সেই খুশি থাকবে। তবে নিজের স্বামী বা স্ত্রীর বাইরে অন্য কারো সাথে যৌনতা কখনো উপভোগ করা যায় না, আর এর ফলে মানুষিক চাপ আরো বাড়ে। কারন মনের মধ্যে একটা অজানা ভয় কাজ করে ধরা পরে যাওয়ার।

প্রতিদিন এমন মজার খবর পেতে ভিজিট করুন Bangla News Paper ওয়েবসাইটে নিয়মিত। আমাদের ওয়েবসাইট সব সময় ভিন্ন রকমের কিছু খবরের সংগ্রহ করার চেষ্টা করে আপনাদের জন্য যেনো সবাই অন্য সব খবরের ওয়েবসাইট গুলো থেকে আলাদা কিছু পায় এখানে।

 

© www.bangla-news-paper.com

 

 

ভিজিট করুন আরো কিছু ওয়েবসাইটঃ

happy-birthday-wishes-messages.com

valentines-day-quotes.com

good-night-message.com

good-morning-wishes.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 5 =