সোনম কাপুরের বিয়ে

সোনম কাপুরের বিয়ে

অবশেষে সোনম কাপুরের বিয়ে হয়ে গেলো তার অনেক দিনের প্রেমিক আনন্দ আহুজা এর সাথে। এখন তিনি সোনাম কাপুর থেকে হয়ে গেছেন সোনম কাপুর আহুজা। সোনম কাপুরের খালার বাড়ি মুম্বাইয়ের বান্দ্রায় শিখ রীতিতে বিয়ে সম্পন্ন হয়। চলুন জেনে নেই আনন্দ আহুজার সাথে সোনম কাপুরের বিয়ে নিয়ে বিস্তারিত।

সোনম কাপুরের বিয়ে

সোনম কাপুরের বিয়ে
সোনম কাপুরের বিয়ে

আনন্দ আহুজার সাথে সোনম কাপুরের বিয়ের ছবি আপনারা দেখতে পাচ্ছে এখানে। তাদের বিয়ে সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনাম কাপুরের বোন রিহা কাপুর।

ছবি তে দেখা যাচ্ছে বলিউড অভিনেত্রী সোনাম কাপুর লাল লেহেঙ্গার সাথে অনেক ভারি গলার হার পরেছেন আর সাথে সিঁথিপাটি ও ঝুমকা পরেছেন। হাতে দেখা যাচ্ছে অনেকগুলো লাল রঙের চুড়ি। ২ হাত ভরে মেহেদি ও লাগিয়েছে তিনি।

আর অন্য দিকে সোনাম কাপুরের স্বামী আনন্দ আহুজার পরেছেন শেরওয়ানি ও লাল রঙের একটি মালা ও সাথে অবশ্যই পাগড়ি। ছবিতে দুজনকে অনেক হাসিখুশি দেখা যাচ্ছে এবং এই বিয়েতে যে তারা খুশি সেটা ছবি দেখেই বোঝা যাচ্ছে।

একজন বলিউডের অভিনেত্রী হিসেবে তার বিয়েতে অতিথি হিসেবে যে বলিউডের অন্য তারকাদের মেলা বসবে সেটা আর বিশেষ করে বলার প্রয়োজন নেই। বিয়েতে দেখা গেছে অমিতাভ বচ্চন, আমির খান, রাণী মুখার্জী, করণ জোহর, সাইফ আলী খান, কারিনা কাপুর, কারিশমা কাপুর সহ আরো অনেকে।

এছাড়া কিছু দিন আগে দুনিয়া ছেড়ে যাওয়া শ্রীদেবীর স্বামী বনি কাপুর ও দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর ও তাদের ভাই অর্জুন কাপুর সহ রনবীর সিং, এছাড়া ও আরো অনেক বিশেষ ব্যক্তিরা উপস্থিত ছিলেন সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে।

আমরা সবার পক্ষে থেকে সোনম কাপুর এর বিয়ের আন্তরিক শুভেচ্ছা রইল। আমরা সবাই এটাই দোয়া করবো যেনো তাদের বিবাহ বন্ধন কখনো ছিড়ে না যায়।

কারন আমরা সবাই জানি যে বলিউড অভিনেত্রীদের বিয়ে হয়, কিছু দিনপর ভেঙ্গে যায়। আবার কারো সাথে বিয়ে হয়, আবার ভাঙ্গে, এ যেনো এক বিয়ে বিয়ে খেলা খেলে তারা।

আশা করি অভিনেত্রী সোনম কাপুরের এর বেলায় এমন টা হবে না। তিনি আর আনন্দ আহুজা তাদের জীবনটা সুন্দর ভাবে যেনো কাটিয়ে দিতে পারেন সেই শুভ কামনা রইলো তাদের জন্য।

বিনোদন জগতের সব খবর সবার আগে পেতে আমাদের Bangla News Paper ওয়েবসাইট টি প্রতিদিন ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *