হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে

হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে

হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে আর সেটা নিয়েই শুরু হয়েছে বিতর্ক। শুধুমাত্র নগ্ন হয়েই থেমে থাকেন নি, নগ্ন হয়ে সেক্স ও করেছে এই নায়িকা। চলুন বিস্তারিত জেনে নেই।

হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে

হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে
হিন্দি ছবিতে নগ্ন হলো নায়িকা রাজশ্রী দেশপাণ্ডে

Sacred Games নামে একটি হিন্দি ওয়েব সিরিজে ( এক কথায় মুভি বলতে পারেন। এটি কোনো হলে না, দেখানে হয় ওয়েবসাইটে তাই ওয়েব সিরিজ বলা হয়ে থাকে। ) অভিনেত্রী রাজশ্রী দেশপাণ্ডে নিজের শাড়ি খুলে বুকের দুধ বের করে উলঙ্গ অবস্থায় সেক্স করছে।

এমন দৃশ্য দেখে অনেকেই এটাকে পর্ণ ভিডিও ভেবে ভুল করেছিলো তবে পরে জানা গেছে সে এটি ছিলো Sacred Games নামে একটি বলিউড মুভির দৃশ্য যেই দৃশ্যে অভিনয় করছিলেন Rajshri Deshpande.

আরো মজার ব্যাপার হলো যে এই মুভিটা কোনো ফালতু মুভি ছিলো না, কারন এই মুভিতে অভিনয় করেছেন Saif Ali Khan!!!

এখন আপনারা কি বলবেন? ছবি তো দেখতেই পাচ্ছেন, নাইকার নগ্ন ছবি শরীরে কোনো কাপড় নেই। চাইলে ভিডিও টা ও দেখতে পারেন, কারন অনেকে তো আবার মনে করতে পারেন ফটোশপ করা ছবি। ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ভিডিও টা হয়তো দেখেছেন। দেখে কি মনে হয়েছে? কোনো মুভির দৃশ্য মনে হয়েছে নাকি মনে হয়েছে কোনো পর্ণ ফিল্ম দেখেছেন?

আরো মজার ব্যাপার এই যে এই দৃশ্য এখন পর্ণ সাইটগুলোতে ও নাকি ভাইরাল হয়েছে! নাইকার নগ্ন ভিডিও ভাইরাল না হয়ে কি কোনো উপায় আছে! তা ও আবার যদি হয় কোনো ছবির দৃশ্য এমন প্রকাশ্যে সেক্স করা!

বলার মতো তেমন কিছুই আর নেই। এভাবে যদি বর্তমান যুগের নাইকারা অভিনয়ের চেয়ে শরীর দেখানোর উপরে বেশি মন দেয় তাহলে ফিল্ম ইন্ডাস্ট্রি তো পর্ণ ইন্ডাস্ট্রিতে রূপান্তরিত হয়ে যেতে বেশি সময় লাগবে না।

আর হয়ে ই তো গেছে। প্রায় সব ভালো গল্পের মুভি গুলোতে নাইকারা নগ্ন হয়ে শরীর দেখাচ্ছে যেখানে শরীর দেখানোর কোনো দরকার ই নেই, তা ও দেখাচ্ছে, কারন তরুণ দর্শকরা তো নাইকাদের উলঙ্গ শরীর দেখতে খুব পছন্দ করে, তাই।

নাইকাদের শরীর দেখানোর খবর আরো পেতে চাইলে থাকুন Bangla News Paper ওয়েবসাইটের সাথে। কারন এখন নাইকারা অভিনয় পারে না তাই শরীর দেখিয়ে জনপ্রিয় হতে চায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *