২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে ( ভিডিও )

২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে

২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে আর শুনলে হয়তো অবাক হবেন যে মাত্র একজন লোক ব্যাংকে ঢুকে লুট করে নিয়ে গেছে ২৩ লক্ষ টাকা! প্রিমিয়ার ব্যাংকে টাকা লুট হওয়া নিয়ে আরো বিস্তারিত জেনে নি ভিডিও থেকে।

২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে ( ভিডিও )

প্রিমিয়ার ব্যাংকের গুলশান লিংক রোড শাখা থেকে মাত্র একজন অস্ত্রের ভয় দেখিয়ে ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ টাকা লুট করে নিয়ে গেছে, এমনটাই জানা গেছে। ভিডিও তে আপনারা দেখতে পাচ্ছেন প্রিমিয়ার ব্যাংকের সেই শাখাটি যে শাখা থেকে টাকা লুট হয়েছে।

এছাড়া ও আপনারা ভিডিও তে একটি সিসিটিভি ক্যামেরা ও দেখতে পাচ্ছে যেটির ডিভিআর খুলে নিয়ে গেছে সেই বন্দুকধারী। কিন্তু মাত্র একজন বন্দুকধারী কিভাবে ব্যাংকের নিরাপত্তা কর্মীদের ফাকি দিয়ে ব্যাংকের ভেতরে ঢুকে ব্যাংকের সব কর্মকর্তাকে জিম্মি করে টাকা লুট করে নিয়ে গেলো সেটা নিয়েও অনেকের মনে অনেক প্রশ্নের জন্ম হয়েছে।

২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে
২৩ লাখ টাকা লুট হয়েছে প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে

হয়তো সব প্রশ্নের উত্তর তখন মিলবে যখন সেই বন্ধুকধারী ধরা পরবে। এখনো পর্যন্ত প্রিমিয়ার ব্যাংকের টাকা লুট হবার ঘটনার সাথে জড়িত কাউকে সনাক্ত করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী, এমনটাই জানা গেছে।

তবে প্রাথমিক তদন্ত শেষে পুলিশের দাবি ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থায় ত্রুটি পেয়েছেন তারা। এছাড়া ও এই লুটের ঘটনায় ব্যাংকের কোনো কর্মকর্তা জড়িত আছেন কিনা সেই বিষয়ে তদন্ত চলছে বলে জানা গেছে।

এই ঘটানার বিষয়ে কথা বলতে গণমাধ্যম কর্মীরা যখন প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখায় যায় তখন গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে রাজী হয়নি কর্তৃপক্ষ।

গত ১৯ আগস্ট প্রিমিয়ার ব্যাংকের বাড্ডা শাখা থেকে অস্ত্র ঠেকিয়ে ক্যাশ কাউন্টার থেকে ২৩ লক্ষ টাকা লুট করে নিয়া যায় অজানা একজন দুর্বৃত্ত। এই ঘটনার পরের দিন ২০ আগস্ট ব্যাংক কর্তৃপক্ষ অজ্ঞাতনামা একজনের বিরুদ্ধে মামলা করে বাড্ডা থানায়।

ভিডিও থেকে আমরা যতোটুকু তথ্য পেয়েছি তা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এছাড়া খবরের ভিডিও টি দেখে ও আপনারা প্রিমিয়ার ব্যাংকে লুট হবার ব্যপারে হয়তো আরো বিস্তারিত জানতে পারেন, তবে আমরা সবটাই লিখে দেবার চেষ্টা করেছি।

দেশের নানা প্রান্তে ঘটে যাওয়া সর্বশেষ খবর সবার আগে জানতে অবশ্যই চোখ রাখুন Bangla News Paper ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *