৩০১ রান করলো বাংলাদেশ ৫০ ওভারে – বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ৩য় ওয়ানডে

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ৩য় ওয়ানডে ৩০১ রান করলো বাংলাদেশ ৫০ ওভারে খেলে। আজকের এই ৩০১ রানের কৃতিত্ব তামিমের ১০৩ রান আর মাহমুদুল্লাহর অপরাজিত ৬৭ রান এর জন্য। চলুন জেনে আজকের ম্যাচের বাংলাদেশের ব্যাটিং স্কোর এর তথ্য।

৩০১ রান করলো বাংলাদেশ ৫০ ওভারে – বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ ৩য় ওয়ানডে

৩০১ রান করলো বাংলাদেশ ৫০ ওভারে
৩০১ রান করলো বাংলাদেশ ৫০ ওভারে

৯.৩  ওভারে এনামুল আউট হয়ে যায় ১০ রান করে, তখন বাংলাদেশের ব্যাটিং স্কোর ৩৫ রানে ১ উইকেট। এরপর সাকিব মাঠে নামে, তামিমের সাথে ভালোই খেছিলো, কিন্তু ৩৭ রান করে ২৫.৫ ওভারে সাকিব ও আউট হয়ে যায়।

তামিম মাঠে লড়াই চালিয়ে যাচ্ছিলো। সাকিবের পরে মুশফিক মাঠে নামে কিন্তু মাত্র ১২ রান করেই আউট হয় মুশফিক। তারপর মাহমুদুল্লাহ মাঠে নামে। তামিম তার ক্যারিয়ারের ১১ তম ওয়ানডে সেঞ্চুরি তুলে নিয়ে আউট হয়ে যায় ১০৩ রানে।

তারপর মাশরাফি মাঠে নেমে ৩৬ রান করে আউট হয়। এই ম্যাচে মাশরাফির ৩৬ রান ও ছিলো গুরুত্বপূর্ণ। মাশরাফির পরে সাব্বির মাঠে নেমে মাত্র ১২ রান করেই আউট হয়ে যায়। তারপর মোসাদ্দেকের সাথে মাহমুদুল্লাহ ম্যাচের ৫০ ওভার সমাপ্ত করেন।

মোসাদ্দেক অপরাজিত থেকে ১১ রান করেছিলো। আর মাহমুদুল্লার ৬৭ রান ছিলো এই ম্যাচের ২য় সর্বচ্চো রান। ব্যাটিং বাংলাদেশের টাইগাররা মুটামুটি ভালোই করেছে। মুটামুটি বলার কারন হচ্ছে এনামুল,মুশফিক,সাব্বির তেমন ভালো রান করে নিজেদের সেরাটা দিতে পারেনি।

প্রথম দিকে তামিম একা হাতে রান করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তামিম ১০৩ রান করে আউট হবার পরে মাহমুদুল্লাহ দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন আর এরই মধ্য দিয়ে বাংলাদেশ ৫০ ওভার শেষ করে ৩০১ রান করেছে।

বাংলাদেশের ব্যাটসম্যানদের কাজ শেষ। রান যা হয়েছে তা ম্যাচ যেতার মতোই। এখন বোলারদের হাতে চলে গেছে ম্যাচ জেতানোর দায়িত্ব। এই ম্যাচ জিতলেই ওয়েস্ট ইন্ডিজের সাথে এই ওয়ানডে সরিজ জিতে যাবে বাংলাদেশ।

খেলার সবশেষ আপডেট পেতে থাকুন Bangla News Paper ওয়েবসাইটের সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *