Bangla Romantic Status For Facebook

আপনাদের কারো যদি Bangla Romantic Status For Facebook এর দরকার হয় তাহলে চোখ বন্ধ করে চলে আসুন আমাদের ওয়েবসাইটে। এখানে পাচ্ছেন মনের মতো ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস যা সবার ভালো লাগবে। 

Bangla Romantic Status For Facebook

 

“Valobasha ki ar mukhe prokash kora jay! Valobasha toh valobasha e! Jodi kokhono mukher vasha diye bojhate pari je tomake kotota valobashi ami, shei din oboshoi bolbo tomake amar valobashar kotha.”

“ভালোবাসা কি আর মুখে বলে প্রকাশ করা যায়! ভালোবাসা তো ভালোবাসা ই! যদি কখনো মুখের ভাষা দিয়ে বোঝাতে পারি যে তোমাকে কতোটা ভালোবাসি আমি, সেইদিন অবশ্যই বলবো তোমাকে আমার ভালোবাসার কথা।”

 

“Valobasha ki seta toh ami shikhechi tomar kache. Kintu ajke jokhon ami valobashte shikhe gechi tokhon keno tumi chole gele! Keno ektu sujog amake dile na tomake valobashar?”

“ভালোবাসা কি সেটা তো আমি শিখেছি তোমার কাছে। কিন্তু আজকে যখন আমি ভালোবাসতে শিখে গেছি তখন কেনো তুমি চলে গেলে! কেনো একটু সুযোগ আমাকে দিলে না তোমাকে ভালোবাসার?”

 

“Tumi ki shunte paccho! Batash ki bolche? Ami kintu batasher kane kane bole diyechi je amar hoye tomake jeno amar moner kotha janiye dey.”

“তুমি কি শুনতে পাচ্ছো! বাতাস কি বলছে? আমি কিন্তু বাতাসের কানে কানে বলে দিয়েছি যে আমার হয়ে তোমাকে আমার মনের কথা জানিয়ে দেয়।”

 

“Majhe majhe khub koshto lage, jokhon tumi rag koro. Tumi rag korle amar kichui valo lage na. Vul korle sashti dao, tobu o dure theko na. Tomar dure thaka amar sojjho hoy na.”

“মাঝে মাঝে খুব কষ্ট লাগে, যখন তুমি রাগ করো। তুমি রাগ করলে আমার কিছুই ভালো লাগে না। ভুল করলে শাস্তি দাও, তবুও দূরে থেকো না। তোমার দূরে থাকা আমার সহ্য হয় না।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *