Mo Vlogs দুবাই থেকে এসেছে ভারতে !!! ( ভিডিও )

mo vlogs দুবাই থেকে এসেছে ভারতে ভিডিও

Mo Vlogs দুবাই থেকে এসেছে ভারতে এই কথা শুনলে হয়তো অনেকেই বিশ্বাস করতে চাইবেন না যারা “মো ব্লগ” নামে ইউটিউব চ্যানেলটিকে চেনেন। কিন্তু আসলেই Mo Vlogs এসেছে ইন্ডিয়াতে আর সাথে ছিলো Mo Vlogs এর owner এর বোন, মা, ও একজন ধনী বন্ধু। নিচে ভিডিও টি দেয়া আছে যেই ভিডিও দেখে আপনারা Mo Vlogs এর ভারত ভ্রমন সম্পর্কে আরো বিস্তারিত জানতে পারবেন।

Mo Vlogs দুবাই থেকে এসেছে ভারতে !!! ( ভিডিও )

উপরে ৩ টি ভিডিও তে আপনারা Mo Vlogs এর ভারত ভ্রমনের সম্পূর্ণ ভিডিও দেখতে পাবেন। আসলে তারা দুবাই থেকে ভারতে এসেছিলো ভারতের কেরালা তে যেই ভয়াভহ বন্যা হয়েছে এবার ২০১৮ সালে সেই বন্যা আক্রান্ত মানুষদের সাহায্য করার জন্য।

যদিও ভিডিও তে তাদের কেরালা ভ্রমন করতে দেখা যায়নি, তবে তারা কেরালার বর্তমান অবস্থা নিয়ে একটা ভিডিও দিয়েছে আর যেহেতু তাদের অনেক মানুষ চেনে তাই তারা কেরালার মানুষদের আর্থিক সাহায্য করার জন্য অনুরোধ জানিয়েছে।

mo vlogs দুবাই থেকে এসেছে ভারতে ভিডিও
mo vlogs দুবাই থেকে এসেছে ভারতে ভিডিও

এছাড়া তারা কিছু সময় ভারতে অনেক মজা করেছে। এছাড়াও ভারতের অসহায় মানুষদের কিছু ভারতীয় রুপি দান করতে দেখা গেছে।

আরো একটি মজার ব্যাপার হচ্ছে যে Mo Vlogs ইউটিউব চ্যানেলটি ৬ মিলিয়ন মানুষ সাবস্ক্রাইব করেছে আর সেই বিশেষ মুহূর্ত টাও আপ্নারা দেখতে পারবেন ভিডিও তে।

ভারতের মানুষদের প্রতি যে পৃথিবীর বিভিন্ন দেশের মানুষের অনেক মনের টান আছে সেটাই প্রামান হলো Mo Vlogs Team এর ভারতের কেরালার মানুষদের বিপদের সময় পাশে দাড়ানোর মাধ্যমে।

আরো তাজা খবর সবার আগে পেতে প্রতিদিন ভিজিট করুন Bangl News Paper ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *